BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

এম আর বাঙ্গুরের সামনে পুড়ে ছাই করোনা রোগীর অ্যাম্বুল্যান্স, ছড়াল চাঞ্চল্য

Published by: Sulaya Singha |    Posted: May 11, 2021 9:19 pm|    Updated: May 11, 2021 9:19 pm

Fire breaks out in ambulance in front of MR Bangur hospital, Kolkata | Sangbad Pratidin

ফাইল ছবি

অভিরূপ দাস: দুর্ভোগ যেন থামছেই না। এবার এম আর বাঙ্গুর হাসপাতালের (MR Bangur Hospital) সামনে পুড়ে ছাই হয়ে গেল করোনা রোগীর অ্যাম্বুল্যান্স। যদিও ঘটনায় কেউ হতাহত হননি। পুলিশ সূত্রে খবর, ওই অ্যাম্বুল্যান্সের পাশেই দাঁড়িয়ে ছিল একটি বেসরকারি হাসপাতালের অ্যাম্বুল্যান্স। সেখান থেকেই আগুন ছড়িয়ে পড়ে। দাউদাউ করে জ্বলতে থাকে দুটি অ্যাম্বুল্যান্স। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়েছে দুটি অ্যাম্বুল্যান্সই। শেষমেশ হাসপাতাল কর্মী ও দমকল কর্মীদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটায় এই ঘটনায় হতবাক হয়ে পড়েন হাসপাতালে উপস্থিত রোগীর আত্মীয়রা। এমআর বাঙ্গুর হাসপাতালের কোভিড ওয়ার্ডের সামনেই দাঁড়িয়েছিল ওই অ্যাম্বুল্যান্সটি। প্রথমে দেখা যায়, হাসপাতাল চত্বরের ভেতরে দাউদাউ করে জ্বলতে শুরু করেছে একটি বেসরকারি অ্যাম্বুল্যান্স। স্বাভাবিক ভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। তার থেকেই আগুন লাগে সরকারি অ্যাম্বুল্যান্সটিতে। একেবারে পুড়ে ছাই হয়ে যায় তা।

[আরও পড়ুন: স্বাস্থ্য আধিকারিক পরিচয়ে করোনা রোগীকে হাসপাতালে ভরতির নামে প্রতারণা, গ্রেপ্তার যুবক]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আগুন ছড়াতেই বাড়ে আতঙ্ক। গাড়িটিতে আগুন লাগতেই কর্মীরা ছুটে আসেন। সামনেই এম আর বাঙ্গুরের অক্সিজেনের প্লান্ট, জেনারেটর রুম। এই আগুন আরও ছড়িয়ে পড়লে বড়সড় দুর্ঘটনা হতে পারতো। এই আশঙ্কায় ছুটে আসেন হাসপাতালের কর্মী ও সুপার নিজে। প্রথমে হাসপাতালের নিজস্ব অগ্নিনির্বাপক ব্যবস্থা কাজে লাগানো হয়। তারপর দমকলে খবর দেওয়া হলে সেখান থেকে ফায়ার ইঞ্জিন পাঠানো হয়। হাসপাতালের সুপার জানিয়েছেন, হাসপাতালের অগ্নিনির্বাপক ব্যবস্থা খুব ভাল। দ্রুত আগুন নেভানো গিয়েছে। যদিও গোটা ঘটনায় মুহূর্তে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে স্থানীয়দের মধ্যে। করোনার (Corona Virus) বাড়াবাড়ির মধ্যে গোদের উপর বিষফোঁড়ার মতোই হয়ে রইল এই ঘটনা।

[আরও পড়ুন: ‘কুকুর-বিড়ালে’র মতো রোগী শুয়ে সাগর দত্ত হাসপাতালে, অত্যধিক ভিড়ে ছড়াচ্ছে সংক্রমণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement