BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লেদার কমপ্লেক্সের ট্যানারি বিল্ডিংয়ে ভয়াবহ আগুন, ঝলসে গেলেন কর্মী

Published by: Shammi Ara Huda |    Posted: October 10, 2018 3:04 pm|    Updated: October 10, 2018 3:04 pm

Fire breaks out in Kolkata building

ছবি প্রতীকী

অর্ণব আইচ:  পুজোর মুখে ফের শহরে আগুন। আগুন লাগল লেদার কমপ্লেক্সের চারতলা ট্যনারি বিল্ডিংয়ে। ভয়াবহ আগুনে ইতিমধ্যেই ঝলসে গিয়েছেন এক কর্মী। তাঁকে তড়িঘড়ি বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের সাতটি ইঞ্জিন। জোরকদমে আগুন নেভানোর কাজ চলছে। তবে এখনও পর্যন্ত আগুন লাগার কারণ স্পষ্ট নয়। দমকল কর্মীরা বিল্ডিংটির বিভিন্ন জায়গা থেকে আগুন নেভানোর চেষ্টা করে চলেছেন।

জানা গিয়েছে, ট্যানারি কারখানার ভিতরে বিরাট অংশের চামড়া মজুত করা রয়েছে। শুকনো চামড়াতে আগুন লেগে পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে । এর জেরে আগুন আরও ছড়িয়ে পড়ছে। ধোঁয়ায় ঢেকেছে গোটা এলাকা। তবে এক কর্মী ব্যতীত বাকিদের নিরাপদে কারখানা থেকে বের করে আনা হয়েছে। পুজোর মুখে আগুনের লাগার ঘটনায় কাজ বন্ধের অশনি সংকেত পাচ্ছেন উদ্বিগ্ন ট্যানারি কর্মীরা। এদিকে আগুনের জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

[আইনসভার বিচার্য বিষয়, পুজো অনুদান মামলা খারিজ কলকাতা হাই কোর্টের]

উল্লেখ্য, শহরে একের পর এক আগুনের ঘটনায় আতঙ্কির বাসিন্দারা। গতমাসের শুরুর দিকে প্রথম আগুন লাগে বড়বাজারের বাগরি মার্কেটে। আগুন লাগার কারণ জানা না গেলেও ছ’তলা ভবনটি টানা ৮২ ঘণ্টা জ্বলেছে। এই ঘটনার পরেপরেই বউবাজারের এক সোনার দোকানে আগুনে লাগে। বিষয়টি থিতিয়ে আসার আগেই কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওষুধের ফার্মেসিতে আগুন লাগে। এই আগুনে সমস্ত জীবনদায়ী ওষুধ নষ্ট হয়ে গিয়েছে। হাসপাতালের রোগীদের শুধু নম্বরের ভিত্তিতে চিকিৎসা পরিষেবা দেওয়া হচ্ছে। এখনও মেডিক্যাল আগুন আতঙ্ক কাটেনি। ফের ট্যানারি বিল্ডিংয়ে আগুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহরে।

[দেবীপক্ষে সুখবর দিলেন মুখ্যমন্ত্রী, বাড়ল সরকারি কর্মীদের ছুটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে