BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

লকডাউনে রাস্তায় বেরিয়ে বিপত্তি, প্রতিবেশীর হাতে গুলিতে জখম যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: March 26, 2020 6:40 pm|    Updated: March 26, 2020 6:42 pm

An Images

অঙ্কন: সুযোগ বন্দ্যোপাধ্য়ায়।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের সময়ে রাস্তায় বেরিয়ে প্রতিবেশীর ছোঁড়া গুলিতে জখম হলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে লেকভিউ রোডে। পায়ে গুলি লেগে এসএসকেএমে চিকিৎসাধীন পিন্টু দাস নামে একজন। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দু’জনকে। বৃহস্পতিবার বিকেলে এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

মারণ জীবাণুর সংক্রমণ রুখতে দেশজুড়ে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। আগামী ১৪ তারিখ পর্যন্ত বাড়ির বাইরে কারও বেরনো নিষেধ। স্তব্ধ গাড়িঘোড়া, বন্ধ দোকানপাটও। কিন্তু লকডাউনের নিয়ম উপেক্ষা করে এখনও পথে বেরচ্ছেন মানুষজন। যদিও পুলিশ কড়া হাতে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে নেমেছে। তা সত্ত্বেও কিছুতেই সামাল দেওয়া যাচ্ছে না। নিয়ম নিষেধের তোয়াক্কা না করে রাস্তায় বেরনোর ফলে এবার অঘটন ঘটে গেল খাস কলকাতার বুকেই। দিনেদুপুরে প্রকাশ্যে চলল গুলি। লেক ভিউ রোডে প্রতিবেশীর হাতে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভরতি পিন্টু দাস নামে এক যুবক।

[আরও পড়ুন: নতুন করোনা পরীক্ষাকেন্দ্র পেল রাজ্য, এবার ট্রপিক্যাল মেডিসিনেও হবে সোয়াব টেস্ট]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুর নাগাদ দুই প্রতিবেশীর মধ্যে বাদানুবাদ শুরু হয় কোনও বিষয় নিয়ে। এরপর উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হতেই একজন পকেট থেকে পিস্তল বের করে গুলি চালিয়ে দেন। ২ রাউন্ড গুলি চলে। অপরজনের পায়ে গুলি লাগে। ঘটনার পর চম্পট দেয় ২ দুষ্কৃতী। সঙ্গে সঙ্গে প্রতিবেশীরা তাদের ধরে ফেলেন। এমন উত্তেজনাকর পরিস্থিতি দেখে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে গ্রেপ্তার করে। আহত যুবককে নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালে। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লকডাউনের মধ্যে এমন পরিস্থিতি কড়া হাতে দমন করতে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: আটকে পড়া বাংলার শ্রমিকদের সাহায্যের আবেদন, ১৮ রাজ্যের মুখ্যমন্ত্রীকে চিঠি মমতার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement