BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গোপনে সাক্ষাৎ, তৃণমূলে যোগ দিচ্ছেন প্রণবপুত্র অভিজিৎ?

Published by: Sucheta Sengupta |    Posted: June 22, 2021 10:00 am|    Updated: June 22, 2021 11:47 am

Former Congress MP Abhijeet Mukherjee met TMC all India president Abhishek Banerjee on Monday | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: গুঞ্জন, ফিসফাস চলছিলই। তা আরও জোরদার হল সোমবার সন্ধের পর থেকে। সূত্রের খবর, তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্যামাক স্ট্রিটের অফিসে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছেন প্রণবপুত্র তথা জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়। এরপরই তুঙ্গে উঠেছে তাঁর তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা।শিগগিরই তিনি শাসকদলে আনুষ্ঠানিকভাবে যোগ দিচ্ছেন বলে মত ঘনিষ্ঠ মহলের একাংশের। প্রশ্ন হল, কবে সেই পরিবর্তন ঘটবে।

সপ্তাহ খানেক আগে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় ও তাঁর ছেলে শুভ্রাংশু ফের পুরনো দলে ফিরে যাওয়ার দিন তালিকায় ছিল অভিজিৎ মুখোপাধ্যায়ের (Abhijeet Mukherjee) নামও। কিন্তু কোনও কারণে ওইদিন তিনি শিবির বদল করেননি। তবে সোমবার অভিষেকের সঙ্গে তাঁর সাক্ষাতের পর সকলেই প্রায় নিশ্চিত, দীর্ঘদিন কংগ্রেসের (Congress) সঙ্গে যুক্ত অভিজিতের দলত্যাগের আর বেশি দেরি নেই। তবে অভিষেকের সঙ্গে তাঁর সাক্ষাৎপর্ব নিয়ে একটি মন্তব্য করতেও রাজি হননি জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ। অভিষেকের তরফেও এ নিয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: বাংলার মুকুটে নয়া পালক, স্কিল ডেভলপমেন্টে সেরা রাজ্য]

গত ২ মে বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পর তৃতীয়বার তৃণমূল সরকার ক্ষমতায় আসায় শাসকদলে যোগদানের ঝোঁক বাড়ছে বিভিন্ন শিবিরের নেতাদের। বিজেপি থেকে ইতিমধ্যেই মুকুল রায় ঘরে ফিরেছেন। তাঁর পুত্র শুভ্রাংশু রায়ও যোগ দিয়েছেন তৃণমূলে।  বেশ কয়েকজন অনুগামীও দলবদল করেছেন। এবার কংগ্রেসের পালা। দীর্ঘদিন বাবার দেখানো পথে কংগ্রেস শিবিরে রাজনৈতিক কেরিয়ার তৈরির পর প্রণবপুত্র অভিজিতও পুরনো ঘর ছাড়ার পথে। এর আগেই জঙ্গিপুরের (Jangipur)একঝাঁক তৃণমূল নেতানেত্রী অভিজিতের সঙ্গে দেখা করেছিলেন। তবে তাকে নিতান্তই ‘সৌজন্য সাক্ষাৎ’ বলে এড়িয়ে গিয়েছিলেন প্রণব মুখোপাধ্যায়ের ছেলে। কিন্তু সোমবার অভিষেকের সঙ্গে সাক্ষাৎ নিয়ে কার্যত মুখে কুলুপ তাঁর। রাজনৈতিক মহলের একটা বড় অংশেরই ধারণা, অভিজিৎ মুখোপাধ্যায়ের তৃণমূলে যোগ দেওয়া সময়ের অপেক্ষামাত্র।

[আরও পড়ুন: করোনার কারণে হার্ট অ্যাটাক, অস্ত্রোপচার করে মরণাপন্ন রোগীকে বাঁচাল অ্যাপোলো হাসপাতাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement