BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শুক্রবার রাত থেকে ৩ দিন বন্ধ থাকছে ঢাকুরিয়া ব্রিজ, বিকল্প রুট জেনে নিন

Published by: Sandipta Bhanja |    Posted: July 23, 2020 10:25 pm|    Updated: July 23, 2020 10:41 pm

An Images

কৃষ্ণকুমার দাস: শুক্রবার রাত ১০টা থেকে স্বাস্থ্য পরীক্ষার জন্য আপাতত তিন দিন বন্ধ থাকবে দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া ব্রিজ। ২৭ জুলাই সকাল ৬টা পর্যন্ত ব্রিজের উপর দিয়ে কোনও রকমের গাড়ি চলাচল করবে না বলে পুলিশ জানিয়েছে।

মাঝেরহাট ব্রিজ বিপর্যয়ের পর দক্ষিণের ব্যস্ততম রুটে থাকা শহরের অন্যতম প্রাচীন এই ব্রিজের ভারবহন ক্ষমতাও পরীক্ষা করা হবে। স্বাস্থ্য পরীক্ষার সময় গাড়ি চলবে অন্য একাধিক রুট দিয়ে।

[আরও পড়ুন: করোনাতঙ্কে কাজে আসছে না কর্মীরা, ১৫টি নতুন ভেন্টিলেটর এলেও লাগানো হয়নি মেডিক্যালে]

বৃহস্পতিবার পুলিশ সূত্রে খবর, গড়িয়া থেকে গোলপার্কের মধ্যে অটো চলবে সার্দান অ্যাভেনিউ হয়ে যোধপুর পার্ক (সেকেন্ড লেন) দিয়ে। ছোট গাড়ি গোলপার্ক দিয়ে সার্দান অ্যাভেনিউ হয়ে লেক গার্ডেন্স এবং প্রিন্স আনোয়ার শাহ ফ্লাইওভার ধরে যাতায়াত করবে। ঢাকুরিয়া ব্রিজ দিয়ে বাস চলাচলেও রুট পরিবর্তন করেছে ট্রাফিক পুলিশ। এস১০৬, এস১০১, এস১১০, এস১০৪, ১৭বি, ২৪০, ৪৫, ২১৮, কেবি ১৭, ২৩৪, এস ৯এ, ২৩৩-সহ বিভিন্ন রুটের বাস গড়িয়াহাট, রাসবিহারী অ্যাভেনিউ, এসপি মুখার্জি রোড, প্রিন্স আনোয়ার শাহ, যাদবপুর হয়ে চলাচল করবে। গড়িয়াহাট, বিজন সেতু, রুবি এবং ইএম বাইপাস হয়ে বাস যাতায়াত করবে বলে পুলিশ জানিয়েছে।

যাদবপুর, বাঘাযতীন, গড়িয়া, সন্তোষপুর, ইএম বাইপাসের সঙ্গে গোলপার্ক, গড়িয়াহাট, ধর্মতলা এবং হাওড়া-শিয়ালদহের মধ্যে যাতায়াতের জন্যে বহু মানুষ ঢাকুরিয়ার এই ব্রিজ ব্যবহার করেন।

[আরও পড়ুন: বিয়ের জন্য পারিবারিক চাপ, সুইসাইড নোটে হতাশার কথা লিখে আত্মঘাতী জুনিয়র চিকিৎসক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement