Advertisement
Advertisement
Gariahat

গড়িয়াহাটে টাকা উদ্ধারের ঘটনায় জেরার মুখে গাড়ির মালিক, হাওয়ালা যোগের সন্দেহ তদন্তকারীদের

রহস্যের শিকড়ে পৌঁছতে মরিয়া তদন্তকারীরা।

Gariahat Money Recover: The owner of the car is under interrogation | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:February 10, 2023 10:28 am
  • Updated:February 10, 2023 10:28 am

অর্ণব আইচ: গড়িয়াহাট (Gariahat) টাকা উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের মুখে মালিক নিশীথ রায়। টাকার সঙ্গে আদৌ তাঁর কোনও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে গোটা ঘটনার সঙ্গে হওয়ালা যোগ রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সন্ধেয়। গোপন সূত্রের খবরের ভিত্তিতে গড়িয়াহাটে হানা দেয় এসটিএফ ও গোয়েন্দারা। সেখানেই একটি গাড়ি থেকে উদ্ধার হয় নগদ ১ কোটি টাকা। রাতেই এই ঘটনায় গ্রেপ্তার করা হয় দুজনকে। কিন্তু এই টাকার উৎস কী, তা জানতে তল্লাশি শুরু করেন তদন্তকারীরা। রাতেই গাড়ির মালিক নিশীথ রায়ের সঙ্গে যোগাযোগ করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় তদন্তকারীদের তরফে। সেখানে তাঁর দাবি, গাড়িটি ভাড়া দিয়েছিলেন তিনি। কী উদ্দেশে গাড়ি ভাড়া নিয়েছিলেন তা তাঁর জানা নেই। প্রশ্ন উঠছে, তবে কী এই লেনদেনের জন্যই গাড়িটি ভাড়া করা হয়েছিল? 

Advertisement

[আরও পড়ুন: তৃণমূলে উত্তরবঙ্গের আরও এক বিধায়ক? অভিষেকের সভার আগে ঘর বাঁচাতে মরিয়া বিজেপি]

এদিকে সূ্ত্র মারফত জানা গিয়েছে, সল্টলেক থেকে বড়বাজারে পাঠানো হচ্ছিল টাকা। কিন্তু কার যাচ্ছে যাচ্ছিল, তা স্পষ্ট নয়। তদন্তকারীদের ধারণা, এই লেনদেনের পিছনে হাওয়ালা যোগ রয়েছে। রহস্যভেদের চেষ্টায় আজ অর্থাৎ শুক্রবার কলকাতার একাধিক জায়গায় হানা দেওয়ার কথা তদন্তকারীদের। প্রসঙ্গত, চলতি সপ্তাহেই বালিগঞ্জ থেকে দেড় কোটি টাা নগদ উদ্ধার করেছে ইডি।

Advertisement

[আরও পড়ুন: জামিন মিলল না নওশাদ সিদ্দিকীর, আরও ১৪ দিন কাটবে পুলিশ হেফাজতেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ