BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চকোলেটের লোভ দেখিয়ে শিশুকে যৌন নির্যাতন দুই শিক্ষকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 1, 2017 8:03 am|    Updated: September 22, 2019 1:57 pm

GDBirla school row: 2 teachers were involved, sexually abbused student informs police

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জি ডি বিড়লা স্কুলে শিশুনিগ্রহের ঘটনায় নয়া মোড়। একজন পিটি শিক্ষকের বিরুদ্ধেই শিশুটিকে নির্যাতনের অভিযোগ উঠে এসেছিল। তবে নির্যাতিতা ছাত্রীর বয়ানে ঘটনা অন্য দিকে মোড় নিল। পুলিশকে দেওয়া বয়ানে শিশুটি জানিয়েছে, একজন নয়, দু’জন শিক্ষক মিলে তার উপর যৌন নির্যাতন চালায়। চকোলেটের লোভ দেখিয়ে তাকে শৌচাগারে ডেকে নিয়ে দুই শিক্ষক নির্যাতন চালায় বলে অভিযোগ শিশুটির।

পরপুরুষে আসক্ত স্ত্রী, সন্দেহে রড দিয়ে মাথা থেঁতলে খুন স্বামীর ]

সকাল হতে না হতেই শহরের নামী বেসরকারি স্কুলের ঘটনায় তাজ্জব হয়ে গিয়েছেন শহরবাসী। মাত্র চার বছরের শিশুর উপর অমানবিক অত্যাচারের ঘটনায় নড়ে উঠেছে গোটা শহর। জানা যাচ্ছিল, স্কুলের এক পিটি শিক্ষক শিশুটির উপর অত্যাচার করে। বৃহস্পতিবার বিকেলে মেয়েকে যখন মা স্কুলে আনতে যান তখন বুঝতে পারেন বড় সমস্যা হয়েছে। কথা বলতে পারছিল না চার বছরের মেয়েটি। শিশুটি বাড়িতে ফেরার পর তার জামাকাপড়ের বিভিন্ন জায়গায় রক্তের দাগ দেখেন পরিবারের লোকজন। এরপর দ্রুত তাকে চিকিসৎকের কাছে নিয়ে যাওয়া হয়। ডাক্তার জানান কোনও শারীরিক সমস্যা নেই, তাকে যৌন নির্যাতন করা হয়েছে। পুলিশের কাছে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। এরপর যাদবপুর থানায় এফআইআর করা হয়। রাতে এসএসকেএম হাসপাতালে ভরতি করা হয় শিশুটিকে। তার চিকৎসার জন্য তৈরি রয়েছে মেডিক্যাল বোর্ড। শিশু রোগ বিশেষজ্ঞ, স্ত্রী রোগ বিশেষজ্ঞ, মনোরোগ বিশেষজ্ঞকে টিমে রাখা হয়েছে। যন্ত্রণা কমার পর শিশুটির কাউন্সেলিং করা হতে পারে। স্কুলের পুরুষ পি টি টিচারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

[ অতীত থেকে শিক্ষা নেয়নি জি ডি বিড়লা স্কুল, ফুঁসছেন অভিভাবকরা ]

শিশুটির শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ার পরই পুলিশকে তার সঙ্গে কথা বলার অনুমতি দেন চিকিৎসকরা। সেখানেই উঠে আসে বিস্ফোরক তথ্য। পুলিশকে দেওয়া বয়ানে দুধের শিশুটি জানিয়েছে, দুই শিক্ষক চকোলেটের লোভ দেখিয়ে তাকে শৌচাগারে ডেকে নিয়ে যায়। তারপর তার উপর নির্যাতন চালায়। জানা যাচ্ছে, সেখানে শিশুটিকে পর্নোগ্রাফি দেখানো হয়।তারপর পোশাক খুলে তার গোপনাঙ্গে হাত দেয় শিক্ষকরা। এর আগেই চিকিৎসকরা জানিয়েছিলেন যে, তার উপর যৌন নির্যাতন চালানো হয়েছে। শিশুটির বয়ানে স্পষ্ট, দুই শিক্ষক মিলেই দুধের শিশুর উপর যৌন অত্যাচার চালিয়েছে। দুই অভিযুক্তেরই ছবি দেখায় পুলিশ। ছবি দেখামাত্র তাদের শনাক্ত করে শিশুটি।

ফের জি ডি বিড়লা স্কুলে শিক্ষকের লালসার শিকার দুধের শিশু ]

নতুন দিকে ঘটনা মোড় নেওয়ার পরই স্কুলের দিকে ছুটে গিয়েছেন অভিভাবকরা। বিক্ষোভ আরও জোরদার হচ্ছে। পুরো ঘটনার তদন্ত দাবি করেছে রাজ্য মহিলা কমিশনও। তবে খাস কলকাতার বুকে নামী স্কুলে শিশুর এই পরিণতিতে শঙ্কিত শহরবাসী, অভিভাবকরাও। পুরো ঘটনায় তদন্তের নির্দেশ রাজ্য সরকারের। স্কুলে তিন সদস্যের দল পাঠাচ্ছে মধ্যশিক্ষা পর্ষদ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে