BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হাওড়ায় দুষ্কৃতীদের তাণ্ডব, গুঁড়িয়ে দেওয়া হল সরস্বতী প্রতিমা ও মণ্ডপ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 22, 2018 6:18 am|    Updated: January 22, 2018 11:19 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের দুষ্কৃতীর তাণ্ডবে কেঁপে উঠল হাওড়া। এবার নিশানায় সরস্বতী প্রতিমা ও মণ্ডপ। রবিবার রাতে দাসনগর এলাকায় গুঁড়িয়ে দেওয়া হল সরস্বতী প্রতিমা, জ্বালিয়ে দেওয়া হল পুজোর মণ্ডপ। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, হাওড়ার দাসনগর এলাকায় সরস্বতী পুজোর আয়োজন করে ‘গ্রিন স্টার ক্লাব’। বাগদেবীর আরাধনায় মেতে উঠে ওই এলাকা, দিনভর চলে মণ্ডপ তৈরির কাজ। রাত দু’টো নাগাদ মণ্ডপ তৈরির কাজ শেষ করে বাড়ি ফিরে যান ক্লাবের সদস্যরা। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, রাত তিনটে নাগাদ হঠাৎই মণ্ডপে আগুন জ্বলতে দেখা যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে প্রতিমা। তড়িঘড়ি আগুন নেভানোর কাজ শুরু করেন এলাকার মানুষজন। যদিও ততক্ষণে গোটা পুজোমণ্ডপই পুড়ে ছাই। অভিযোগ, খবর দিলেও ঘটনাস্থলে দেরিতে পৌঁছয় দমকল।সরস্বতী

[অভিনব উদ্যোগ, প্রবীণদের হাতেখড়ি দিয়েই আরাধনা বাগদেবীর]

স্থানীয়দের অভিযোগ, ওই এলাকায় বেআইনি পার্কিংয়ের ব্যবসা চালায় একদল সমাজবিরোধী। সেই সঙ্গে রমরমিয়ে চলে মদ ও জুয়ার ঠেক। তাই ওই এলাকায় পুজো করতে দিতে নারাজ তারা। ইন্ডিয়া টুডে সূত্রে গ্রিন স্টার ক্লাবের এক কর্তাকে উদ্ধৃত করে জানানো হয়েছে, কোনও হিন্দু বা মুসলিম এই কাজ করতে পারেন না বলেই বিশ্বাস স্থানীয়দের। এছাড়াও ওই অঞ্চলে দুই সম্প্রদায়ের মধ্যে সম্পর্ক যথেষ্ট ভাল। ফলে এই ঘটনার নেপথ্যে দুষ্কৃতীরাই রয়েছে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই স্থানীয় থানায় অভিযোগ জানানো হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে এই ঘটনায় কিছুটা হলেও মলিন হয়েছে পুজোর আনন্দ।

[সরস্বতী প্রতিমা গড়ে পড়াশোনার খরচ চালাতে ব্যস্ত এই কিশোর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement