BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বন্ধুকে খুনের অভিযোগে শহরের বহুতল থেকে ধৃত গুয়াহাটির হোটেল ব্যবসায়ী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 18, 2018 8:43 pm|    Updated: May 18, 2018 9:06 pm

Guwahati  businessman accused of murder, arrested from Kolkata

প্রতীকী ছবি।

সুপ্রিয় বন্দ্যোপাধ্যায়: বন্ধুকে গুলি করে খুন করার অভিযোগে শহর কলকাতা থেকে গ্রেপ্তার করা হল গুয়াহাটির এক কোটিপতি হোটেল ব্যবসায়ীকে। শুক্রবার ইএম বাইপাস লাগোয়া একটি অভিজাত বহুতলের ফ্ল্যাট থেকে প্রতুল ঘোষ নামে ওই হোটেল ব্যবসায়ীকে গ্রেপ্তার করে গুয়াহাটি পুলিশ ও লালবাজারের গোয়েন্দারা। ধৃত ব্যবসায়ীকে শনিবার নিয়ে যাওয়া হবে গুয়াহাটিতে। সেখানেই তাকে পেশ করা হবে আদালতে।

[রাজনৈতিক সংঘর্ষে মৃতদের পরিবার পিছু দু’লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণা]

গুয়াহাটির পল্টন বাজারের কোটিপতি হোটেল ব্যবসায়ী প্রতুল ঘোষ। বছর দু’য়েক আগে তার সঙ্গে ব্যবসায়িক কারণে বিবাদ বাধে এক বন্ধুর। ওই বন্ধুও পল্টন বাজারের হোটেল ব্যবসায়ী। অভিযোগ, সেই বিবাদের জেরে নিজের বন্ধুকেই গুলি করে খুন করে প্রতুল। ঘটনায় গুয়াহাটিতে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অভিযুক্তকে ধরতে গুয়াহাটি জুড়ে তল্লাশি শুরু করে পুলিশ। এদিকে, পলাতক ওই হোটেল ব্যবসায়ী অন্তর্বর্তীকালীন জামিনের জন্য প্রথমে নিম্ন আদালত ও পরে হাই কোর্টে আবেদন করেন। কিন্তু কোনও আদালতেই সেই জামিন মঞ্জুর হয়নি। উলটে বন্ধু খুনের দায়ে প্রতুল ঘোষকে গ্রেপ্তারের নির্দেশ দেন বিচারক। নির্দেশ পেয়ে হোটেল ব্যবসায়ী প্রতুলকে গ্রেপ্তারের জন্য ফের তল্লাশি শুরু করে গুয়াহাটি পুলিশ।

[বিজেপির সঙ্গে যোগাযোগ বাড়াচ্ছে তৃণমূলের কর্মীরা, দাবি দিলীপের]

বেগতিক দেখে প্রতুল ঘোষ পালিয়ে এসে আত্মগোপন করে কলকাতায়। নিজের পরিচয় গোপন করে সে ইএম বাইপাস লাগোয়া একটি অভিজাত আবাসনে ফ্ল্যাট ভাড়া নেয়। এরপর থেকে সেই ফ্ল্যাটেই থাকতে শুরু করে। পুলিশের নজর এড়াতে বেশ কয়েকবার মোবাইল নম্বরও বদলে ফেলে প্রতুল। কিন্তু তাতে শেষরক্ষা হয়নি, সেই মোবাইলে আড়ি পেতেই তাঁর অবস্থানের কথা জানতে পারেন গুয়াহাটি পুলিশের কর্তারা।

[বিরল মাকড়সার সংসার বারুইপুরের বাগানে, লেন্সবন্দি করলেন ইঞ্জিনিয়ার]

বৃহস্পতিবার গুয়াহাটি পুলিশের একটি দল কলকাতায় এসে লালবাজারের গোয়েন্দা কর্তাদের সঙ্গে যোগাযোগ করে। লালবাজারের গোয়েন্দারাও জানতে পারেন, ‘মোস্ট ওয়ান্টেড’ ওই হোটেল ব্যবসায়ী লুকিয়ে রয়েছে ইএম বাইপাস লাগোয়া অভিজাত আবাসনেই। অবশেষে লালবাজারের গোয়েন্দা দল ও গুয়াহাটি পুলিশের যৌথ হানায় ইএম বাইপাস লাগোয়া ওই অভিজাত বহুতল থেকে হোটেল ব্যবসায়ী প্রতুলকে গ্রেপ্তার করা হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে