BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গল্প নয়, সত্যি! এক কাপ চা খেলেই মিলবে আইফোন!

Published by: Sulaya Singha |    Posted: November 13, 2018 8:41 pm|    Updated: November 13, 2018 8:41 pm

Have tea and win I phone 6

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এককাপ চায়ে চুমুক। আর তাতেই লুকিয়ে চমক। চা এখন শুধুই ক্লান্তি মেটাবে, এমনটা নয়, আপনার হাতে এনে দিতে পারে একটি ব্র্যান্ড নিউ আইফোন! গল্প নয়, খাঁটি সত্যি। ভাবছেন, এও সম্ভব? তাহলে একটু খোলসা করে বলা যাক।

৫ টাকার দুধ চা বা ৪ টাকার লিকার। যে কোনও এক ভাঁড় পান করলেই আই ফোন সিক্স পাওয়ার জন্য আপনি যোগ্য। তবে যে সে চায়ের দোকান থেকে খেলে কিন্তু হবে না। এমন অভিনব অফার মিলবে এ শহরের একটি মাত্র জায়গায়। রয়েড স্ট্রিটের চায়ের দোকানের মালিক মহম্মদ ইয়াসিনের মাথা থেকেই বেরিয়েছে এমন তাক লাগানো অফারের বিষয়টি। দীর্ঘদিন ধরেই এই এলাকায় চা বিক্রি করছেন তিনি। মধ্য কলকাতার এই অনামি দোকানে চায়ের চাহিদা কিন্তু চোখে পড়ার মতো। কখনও আদা দিয়ে তো কখনও এলাচগুঁড়ো, কিংবা তেজপাতা দিয়ে ভিন্ন স্বাদের চা ক্রেতাদের হাতে তুলে দেন ইয়াসিন। হাতে হাতে চায়ের মূল্যও পেয়ে যান। কিন্তু খদ্দেরদের সেভাবে ধন্যবাদ জানানো হয় না। তাই মাথায় খেলে গেল এক্কেবারে অন্যরকম এক বুদ্ধি। ঠিক করে ফেললেন খদ্দেরদের উপহার দেবেন। অবশ্যই নিজের সাধ্য বুঝে। তবে তাঁর সাধ্য যে আস্ত একটি আইফোন সিক্স, তা অনেকেই বিশ্বাস করতে পারেননি।

[ধূমপান না করলেই ৬ দিনের অতিরিক্ত সবেতন ছুটি! অভিনব উদ্যোগ সংস্থার]

তাঁর দোকানে চা খেলেই মিলবে একটি টোকেন। তাতে ক্রেতাকে নিজের নাম এবং ফোন নম্বর লিখে লাকি ড্রয়ের বাক্সে ফেলে দিতে হবে। আর যে খদ্দের সৌভাগ্যবান হবেন, তাঁর হাতেই উঠবে একটি আই ফোন সিক্স। দোকানের সামনে লাকি ড্রয়ের খবর জানিয়ে বড় বড় ব্যানার ও পোস্টার লাগানো হয়েছে। এই অফার ঘোষণা হতেই চা বিক্রিও আকাশ ছুঁয়েছে। ক্রেতারা তৃপ্তি করে চা পান করার পরই বাক্সে ফেলছেন টোকেন। ১ ডিসেম্বর লাকি ড্রয়ের মাধ্যমে একজন ভাগ্যবানকে বেছে নেওয়া হবে। আর তাঁর হাতেই ইয়াসিন নিজে তুলে দেবেন ব্র্যান্ড নিউ আইফোন। বিক্রেতা বলছিলেন, গত কয়েক দিনে প্রায় ২০ হাজার লোক তাঁর দোকান থেকে চা খেয়েছেন। প্রতিদিন প্রায় ১৩০ কেজি মোষের দুধ লাগে চা বানাতে। আর চা বানালে নিমেষের মধ্যে তা শেষ হয়ে যাচ্ছে। শুধু এলাকার লোকজনই নয়, নানা জায়গা থেকে চা পান করতে রয়েড স্ট্রিটের ট্রামলাইনের পাশের দোকানে পৌঁছে যাচ্ছেন মানুষ। তাঁদের মনে যেন একটাই গান বাজছে, “এককাপ চায়ে আমি তোমাকে চাই।” সকলেই পয়লা ডিসেম্বরের অপেক্ষায়।

[ঘরের দরজা খুলেই সিংহের মুখোমুখি কৃষক, তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে