০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চিংড়িঘাটায় মর্মান্তিক দুর্ঘটনা, পরপর ছয় পথচারীকে পিষল বেপরোয়া গাড়ি, মৃত এক

Published by: Paramita Paul |    Posted: November 6, 2021 5:17 pm|    Updated: November 6, 2021 7:31 pm

High Speed car run over 7 pedestrian at Kolkata left one dead | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাস কলকাতায় ভাইফোঁটার দিন ফের পথ দুর্ঘটনা। বাঘাযতীন ফ্লাইওভারের পর এবার চিংড়িহাটা। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পরপর ছয় পথচারীকে পিষে দেয় একটি বেপরোয়া চারচাকা। শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে চিংড়িহাটা ক্রসিংয়ে।

দুর্ঘটনায় ইতিমধ্যে মৃত্যু হয়েছে একজনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ছয়। ঘাতক গাড়িটিকে আটক করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, গাড়িতে শুধু চালক নন, ছিলেন তাঁর পরিবারও। কীভাবে দুর্ঘটনাটি ঘটল তা এখনও স্পষ্ট নয়। 

[আরও পড়ুন: ‘বিজেপিতে অনেকেই নিঃসঙ্গ, হতাশ’, জয়ের দলত্যাগ নিয়ে বিস্ফোরক রাহুল সিনহা]

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, গাড়িটি সায়েন্স সিটির দিক থেকে সল্টলেকের দিকে ঢুকছিল। এদিকে রাস্তা পারাপারের জন্য চিংড়িহাটা ক্রসিংয়ে দাঁড়িয়েছিলেন কয়েকজন পথচারী। সেইসময় প্রথমে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে। তারপর পরপর পথচলতি কয়েকজনকে ধাক্কা মারে। সেই সময় বেপরোয়া গতিতে গাড়িটি এসে পর পর ছয়জনকে পিষে দেয় । তবে দুর্ঘটনার সঙ্গে সঙ্গে গাড়িটিকে আটক করা যায়নি। 

ঘাতক গাড়িটি।

খবর পেয়ে দুর্ঘটনাস্থলে আসেন দক্ষিণ বিধাননগর থানার পুলিশ। সঙ্গে সঙ্গে আহতদের নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যান পুলিশ কর্মীরা। হাসপাতালে নিয়ে যাওয়া মাত্র এক পথচারীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তাঁর পরিচয় এখনও জানা যায়নি। সূত্রের খবর, মৃত ব্যক্তির বয়স চল্লিশের কোঠায়। এদিকে জখম পাঁচজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের মধ্যে একজন মহিলাও রয়েছেন। সকলেরই চিকিৎসা চলছে বলে খবর। মৃতের নাম মুস্তাক আহমেদ।

[আরও পড়ুন: ফের খাস কলকাতায় রহস্যমৃত্যু, ভাড়া বাড়ি থেকে উদ্ধার শিক্ষকের দেহ]

সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটিকে তৎক্ষণাৎ চিহ্নিত করে পুলিশ। কিছুক্ষণের মধ্যেই গাড়িটিকে ধরেও ফেলে তারা। গাড়ির চালকের সঙ্গে তাঁর পরিবারও ছিল বলে খবর। চালককে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, যান্ত্রিক ত্রুটির জেরে গাড়িটি সাময়িকভাবে নিয়ন্ত্রণ হারিয়েছিল। আর তার জেরেই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে যায়।  চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

প্রসঙ্গত, এদিন সকালে বাঘাযতীন উড়ালপুলের (Baghajatin Flyover) কাছে এক স্কুটার আরোহীকে পিষে দিল নিয়ন্ত্রণ হারানো বাস। হাসপাতালে নিয়ে গেলে ওই বাইক আরোহীকে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকরা। ঘাতক বাসটির চালক এবং কন্ডাক্টর প্রথমে পালানোর চেষ্টা করলেও কন্ডাক্টরকে আটক করেছে সার্ভে পার্ক থানার পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে