BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যাদবপুরে বধূর রহস্যমৃত্যু, আবাসনের পাশ থেকে উদ্ধার রক্তাক্ত দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: January 1, 2020 4:47 pm|    Updated: January 1, 2020 4:48 pm

Housewife falls to death from her house in Jadavpur

অর্ণব আইচ: বর্ষবরণের রাতে দেদার পার্টির শেষে বহুতলের ছাদ থেকে পড়ে মৃত মহিলা। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে যাদবপুর এলাকায়। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কিন্তু কীভাবে ছাদ থেকে পড়লেন ওই মহিলা, তা নিয়ে ধন্দে পুলিশ।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই স্বামী কুন্তল আচার্যের সঙ্গে যাদবপুরের ওই আবাসনে থাকতেন সুইটি সূত্রধর। মঙ্গলবার রাতে আবাসনের ছাদে পার্টির আয়োজন করা হয়েছিল। পার্টির শুরু থেকেই সেখানে ছিলেন সুইটিদেবী। দেদার মদ্যপানও করেন। মধ্যরাতে সকলেই নেমে পড়েন ছাদ থেকে। কিন্তু ওই দম্পতি সেখানে ছিলেন। এরপরই রাত ২ টো নাগাদ শব্দ পেয়ে প্রতিবেশীরা বাইরে বের হন। কিন্তু কিছু দেখতে পাননি। রাতেই যাদবপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালালেও কিছু দেখতে পাননি। মদ্যপানের জেরে রাতে কার্যত অচেতন হয়ে ছিলেন কুন্তলবাবু। পরে সকালে হুঁশ ফিরতেই তিনি টের পান যে স্ত্রী বেপাত্তা। এরপরই যাদবপুর থানার সঙ্গে যোগাযোগ করেন তিনি। সকালে যাদবপুর থানার পুলিশ ফের ঘটনাস্থলে গেলে দুটি আবাসনের মাঝখান থেকে উদ্ধার হয় সুইটির দেহ।

[আরও পড়ুন: নতুন বছরে মুর্শিদাবাদ ভেঙে দুই পুলিশ জেলা, ৫৮ জন আইপিএসের রদবদল]

কিভাবে মৃত্যু হল ওই মহিলার? মৃতার স্বামীর কথায়, মদ্যপ অবস্থায় অসাবধানতায় ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে সুইটির। কিন্তু অসাবধনার কারণেই এই দুর্ঘটনা? নাকি আত্মহত্যা? নাকি পরিকল্পনামাফিক খুন করা হয়েছে তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। তদন্তের স্বার্থে কথা বলা হচ্ছে মৃতার স্বামীর সঙ্গে। ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন হোমিসাইড ও ফরেনসিক আধিকারিকরা। প্রসঙ্গত, আজকাল শহরের বিভিন্ন এলাকায় রুফটপ পার্টির হুজুক বাড়ছে। কিন্তু এধরণের পার্টির ক্ষেত্রে সবসময় বিপদ হওয়ার সম্ভবনা থাকে। তাই পুলিশের অনুমতি ছাড়া রুফটপ পার্টি করা নিষিদ্ধ। তবে অনেকেই সেই নির্দেশ উপেক্ষা করেই বাড়ির ছাদে পার্টির আয়োজন করছেন। দুর্ঘটনাও ঘটছে। কিন্তু তাও সতর্ক হচ্ছেন না কেউ। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে