১২ বৈশাখ  ১৪২৬  শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

কলহার মুখোপাধ্যায়: রাতে সাড়ে চার লক্ষ, আর সকালে সাড়ে সতেরো লক্ষ। ভোটের মুখে শহরে দুটি পৃথক ঘটনায় বিপুল পরিমাণ নগদ উদ্ধার করল পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে একজনকে, আটক চার। দুটি ঘটনাই ঘটেছে ভিআইপি রোডে।

 [আরও পড়ুন: ফ্ল্যাট জবরদখল করে মানিকতলায় নির্বাচনী কার্যালয়! বিপাকে রাহুল সিনহা]

হাতের আর মোটে দু’দিন। বৃহস্পতিবার থেকে শুরু হয়ে হবে লোকসভা ভোট। শহরের বিভিন্ন প্রান্তে নাকা তল্লাশি চালাচ্ছে পুলিশ। মঙ্গলবার সকালে যখন হলদিরাম বাস স্টপের কাছে ভিআইপি রোডে নাকা চেকিং চলছিল, তখন একটি বিলাসবহুল গাড়ি দেখে সন্দেহ হয় পুলিশকর্মীদের। গাড়ির মালিককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়, তল্লাশি চলে গাড়িতেও। পুলিশ জানিয়েছে, ওই গাড়ি থেকে নগদ সাড়ে সতেরো লক্ষ টাকা উদ্ধার হয়েছে। কিন্তু কোনও নথি দেখাতে পারেননি গাড়িটির মালিক সঞ্জয় সাহা। তাঁকে গ্রেপ্তার করেছে বাগুইআটি থানার পুলিশ।

এর আগে সোমবার মধ্যরাতেও ভিআইপি রোডে একটি গাড়ি থেকে নগদ টাকা উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে, রাত প্রায় সাড়ে বারোটা নাগাদ দিল্লির নম্বর প্লেট লাগানো একটি গাড়িতে চেপে যাচ্ছিলেন চার যুবক। লেকটাউন ক্লক টাওয়ারের কাছে ভিআইপি রোডে গাড়িটিকে আটকায় পুলিশ। তল্লাশিতে সাড়ে চার লক্ষ টাকা উদ্ধার হয়। আপাতত গাড়ির চার আরোহীকে আটক করেছে পুলিশ।

[ আরও পড়ুন: স্পেশ্যাল ঝালমুড়ি থেকে মিহিদানা, পাটুলিতে পদ সাজিয়ে এল ‘ভোটের খাবার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং