৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: ভোটের মুখে শহর মিলল প্রায় কোটির কাছাকাছি নগদ টাকা। নিউ মার্কেট এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করেছে লালবাজারের গোয়েন্দারা। ওই টাকা কি ভোটে ব্যবহারের পরিকল্পনা ছিল? খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এদিকে আবার চাঁদনি চক এলাকা থেকে ৮ লক্ষ টাকার জাল নোট-সহ দু’জনকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশের এসটিএফ।

[মহিষবাথানের একটি ক্লাবে দুষ্কৃতী হামলা, চলল গুলি]

নিউ মার্কেট এলাকা থেকে নগদ টাকা-সহ ধৃত মহম্মদ ওয়াসিম খান মধ্য কলকাতার তালতলা থানা এলাকার বাসিন্দা। জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে ওয়াসিমের গতিবিধি উপর নজর রাখছিলেন লালবাজারে গোয়েন্দারা। শেষ পর্যন্ত গোপনসূত্রে খবর পেয়ে শনিবার রাতে জওহরলাল নেহরু রোড ও সদর স্ট্রিটের সংযোগস্থলে মহম্মদ ওয়ামিস খানকে হাতনাতে ধরে ফেলেন গোয়েন্দারা। তদন্তকারীরা জানিয়েছেন, ওয়াসিমের কাঁধে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগে ৮৭ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে পালাচ্ছিল সে। কিন্তু ওই টাকা কোথা থেকে পেল ওয়াসিম? কোথায় নিয়ে যাচ্ছিল সে? এই ঘটনার সঙ্গে লোকসভা ভোটের কোনও সম্পর্ক আছে? সবটা খতিয়ে দেখছেন লালবাজারের গোয়েন্দারা।

এদিকে শনিবার রাতে বউবাজার থানার চাঁদনি চক এলাকা থেকে ৮ লক্ষ টাকার জালনোট উদ্ধার করল এসটিএফ। গ্রেপ্তার করা হয়েছে দু’জনকে। ধৃতরা মালদহের বাসিন্দা বলে জানা গিয়েছে। এর আগে শুক্রবার রাতে টালা ব্রিজে বিস্ফোরক বোঝাই একটি ম্যাটডোর আটক করে কলকাতা পুলিশের এসটিএফ। ঘটনায় এখনও ম্যাটাডোরের চালক ও খালাসি-সহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তকারীরা জানিয়েছেন, ওই ম্যাটাডোরে প্রায় হাজার কেজি বিস্ফোরক ছিল।

[ বাজির দোকানের আড়ালে বিস্ফোরক তৈরির কারখানা, গোয়েন্দাদের জালে এক]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং