BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের বাড়িতেই যৌন নির্যাতনের শিকার গৃহবধূ, ধর্ষণ কাণ্ডে গ্রেপ্তার স্বামী, ভাসুর

Published by: Sucheta Sengupta |    Posted: January 5, 2021 10:55 pm|    Updated: January 6, 2021 1:20 pm

An Images

অর্ণব আইচ: বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির অত্যাচার শুরু হয়ে গিয়েছিল। সেই অত্যাচার বদলে গেল ধর্ষণের (Rape) মতো গুরুতর অপরাধে। নিজের ভাসুর দিনের পর দিন ধর্ষণ করেছেন, এমনই অভিযোগ করলেন নাদিয়ালের গৃহবধূ। এ নিয়ে নাদিয়াল থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। সেই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার (Arrest) করা হয়েছে তাঁর স্বামী ও ভাসুরকে।

পুলিশ সূত্রে খবর, ২০০৮ সালে ওই মহিলার বিয়ে হয় নাদিয়ালের এক যুবকের সঙ্গে। অভিযোগ, বিয়ের পর থেকে তাঁর উপর চলতে থাকে অত্যাচার। কিছুদিন পর থেকে অত্যাচার অন্য মাত্রা নেয়। গৃহবধূর ভাসুরই একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ। তিনি ভাসুরকে বাধা দেন। তা সত্ত্বেও ভাসুরের নারকীয় অত্যাচার থেকে রক্ষা করতে পারেননি নিজেকে। এমনকী গৃহবধূকে হুমকি দেওয়া হত যে ধর্ষণের কথা কাউকে বললে তিনি খুন হয়ে যাবেন। দুই মেয়েকে নিয়ে কার্যত অসহায় বোধ করতে থাকেন তিনি।

[আরও পড়ুন: নারদকাণ্ডে চার্জশিট দিতে বিধানসভার স্পিকারের অনুমতি চায়নি CBI, হাই কোর্টে জানাল রাজ্য]

শেষ পর্যন্ত সাহস করে তিনি নিজের স্বামীকে বিষয়টি জানান। কিন্তু স্বামীও তাঁর পাশে দাঁড়ায়নি বলে অভিযোগ। মহিলা লজ্জা ও ভয়ে পরিবারের অন্য কাউকে কিছু বলতে পারেননি। কিন্তু অত্যাচারের মাত্রা সীমা ছাড়ানোর পর তিনি বাধ্য হয়ে পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানান। শ্বশুরবাড়ি থেকে চলে যেতেও বাধ্য হন। তাঁর অভিযোগের ভিত্তিতেই স্বামী ও ভাসুরকে নাদিয়াল থানার পুলিশ গ্রেপ্তার করে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। মহিলাকে সুরক্ষার আশ্বাস দিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: কয়লা ও গরুপাচার কাণ্ডে এবার CBIয়ের নজরে ৩ আইপিএস অফিসার, নোটিস পাঠিয়ে তলব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement