BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘এভাবে ভয় দেখানো যাবে না’, স্ত্রীকে CBI নোটিস নিয়ে টুইটে হুঙ্কার অভিষেকের

Published by: Tiyasha Sarkar |    Posted: February 21, 2021 4:40 pm|    Updated: February 21, 2021 5:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়লা কাণ্ডে স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে নোটিস প্রসঙ্গে টুইটে সরব হলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। লিখলেন, “এভাবে ভয় দেখানো যাবে না।” পাশাপাশি আইনের উপর তাঁদের সম্পূর্ণ আস্থা রয়েছে বলেও জানান তিনি।

কয়লা পাচার কাণ্ডে রাজ্যজুড়ে তল্লাশি চালাচ্ছে সিবিআই। এই মামলাতেই এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরার ব্যাংক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্য খতিয়ে দেখতে চান তদন্তকারী আধিকারিকরা। সেই কারণে তাঁর সঙ্গে কথা বলতে চান গোয়েন্দারা। রবিবার সিবিআইয়ের তরফে এই সংক্রান্ত নোটিস পাঠানো হয়েছে রুজিরাকে। বিষয়টি নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করছেন বিজেপি নেতারা। এই পরিস্থিতিতে রবিবার বিকেলে একটি টুইট করেন সাংসদ। সেখানে তিনি লেখেন, “আজ দুপুর ২ টায় সিবিআই আমার স্ত্রীর নামে একটি নোটিস দিয়েছে। কেউ যদি ভেবে থাকে এসব করে আমাদের ভয় দেখানো যাবে তাহলে সেটা তাঁদের ভুল ধারণা।

রুজিরা বন্দ্যোপাধ্যায়কে নোটিস প্রসঙ্গে এদিন শুভেন্দু অধিকারী বলেন, “আমি অনেক আগেই বলেছিলাম লালার টাকা তোলাবাজ ভাইপোর কাছে যায়। থাইল্যান্ডের ব্যাংককের এক ব্যাংকে জমা হয়। ম্যাডাম নারুলার অ্যাকাউন্টে জমা হয় একথা তমলুকের সভাতেই বলেছিলাম। আসানসোলের ছোটো,বড়ো, বুড়ো সবাই জানেন লালা ওরফে অনুপ মাজির অবৈধ কয়লার টাকা ভাইপোর বাড়িতেই যায় । এবার তদন্ত শুরু হল। সব সত্যি বেরিয়ে আসবে।” একই সুর বাবুল সুপ্রিয়র গলায়। তিনি বলেন, “এটা হওয়ারই ছিল। কান টানলে মাথা তো আসবেই।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ঋতুমতী অবস্থায় সরস্বতী পুজো দমদমের তরুণীর, ক্ষুব্ধ পুরোহিতদের একাংশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement