BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আক্রান্ত’ শামির জন্য সরব গোটা বিশ্ব, দুঃসময়ে পাশে পেলেন না স্ত্রী হাসিন জাহানকে

Published by: Sulaya Singha |    Posted: October 27, 2021 4:41 pm|    Updated: October 27, 2021 5:16 pm

Indian pacer Mohammed Shami in row, wife Hasin Jahan refuses to stand by husband's side | Sangbad Pratidin

সুলয়া সিংহ: পাকিস্তানের কাছে ভারতের হারের পর থেকেই মহম্মদ শামির দিকে ধেয়ে আসছে কটাক্ষ। ধর্মের দোহাই দিয়ে তীব্র আক্রমণ করা হচ্ছে মহম্মদ শামিকে (Mohammed Shami)। টিম ইন্ডিয়ার পরাজয়ের জন্য শামিকেই কাঠগড়ায় তোলা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এমন কঠিন পরিস্থিতিতে শুভাকাঙ্খীদের পাশে পেয়েছেন ভারতীয় পেসার। অনুরাগী থেকে ক্রিকেটার, রাজনীতিবিদ থেকে অভিনেতা-অভিনেত্রী- প্রত্যেকেই শামির জন্য সরব হয়েছেন। ওয়াঘার ওপার থেকে শামির পাশে এসে দাঁড়িয়েছেন বাবর আজমের দলের তারকা উইকেট কিপার মহম্মদ রিজওয়ান। দুঃসময়ে কি শামি পাশে পেলেন এককালের কাছের মানুষটিকে? স্ত্রী হাসিন জাহানের (Hasin Jahan) সঙ্গে কথা বলে মনে হল গোটা বিষয়টি নিয়ে তিনি অত্যন্ত উদাসীন।

শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, মানসিক ও শারীরিক নির্যাতন-সহ একাধিক অভিযোগ তুলেছিলেন হাসিন। যার পর থেকে স্বামী-স্ত্রীর সম্পর্কের ফাটল আরও গভীর হয়। জল গড়ায় অনেক দূর। এমনকী শামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার মতো বিস্ফোরক অভিযোগও তুলেছিলেন হাসিন। সেই সময়ে বিস্তর জলঘোলা হয়। শেষমেশ অবশ্য ভারতীয় পেসারের বিরুদ্ধে এমন কোনও প্রমাণ পায়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের দুর্নীতি দমন শাখা। কিন্তু হাসিনের সঙ্গে শামির দূরত্ব এবং সম্পর্কের তিক্ততা ক্রমশ বাড়ে। শামির সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটেন হাসিন। আপাতত আদালতে চলছে সেই মামলা। কিন্তু চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে (T-20 World Cup 2021) পাকম্যাচের পরে শামিকে যেভাবে কটাক্ষের মুখে পড়তে হল, তাতে মানবিকতার খাতিরেও তাঁর পাশে দাঁড়ালেন না স্ত্রী।

[আরও পড়ুন: Viral Video: লাইভ শো থেকে শোয়েব আখতারকে বেরিয়ে যেতে বললেন সঞ্চালক! কিন্তু কেন?]

সংবাদ প্রতিদিন ডিজিটাল এ নিয়ে প্রশ্ন করলে হাসিন বলেন, “শামির সঙ্গে এখন আমার কোনও সম্পর্ক নেই। তাই ওর সঙ্গে কী হচ্ছে না হচ্ছে, এ নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না।” ভারত-পাক ম্যাচের পর ক্রিকেটের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে ধর্মকে। দেশের জার্সি গায়ে যে তারকা একের পর এক ম্যাচে ত্রাতা হয়ে উঠেছেন, তাঁকেও কিনা এই ধরনের কটাক্ষ শুনতে হচ্ছে? হাসিনের কথায়, “আমি ক্রিকেট বুঝি না। কোনও ক্রিকেটারকে চিনিও না। তাই ক্রিকেট নিয়ে মাথাও ঘামাতে রাজি নই।” সোশ্যাল মিডিয়ায় শামিকে হেনস্তা করা হলেও হাসিন কিন্তু নির্লিপ্ত। 

পাশাপাশি হাসিন এও সাফ করে দেন, সম্পর্কে ইতি টানলেও তাঁর ও শামির সন্তান থাকবে মায়ের কাছেই। শামি যদি মেয়ের অভিভাবক হতে চান, তবে তাঁকে আদালতে গিয়ে লড়াই করতে হবে। ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করলেও শামিকে আক্রমণ নিয়ে হাসিন কিন্তু কথা বলতেই রাজি নন। 

[আরও পড়ুন: ফুটবলারদের বেতন বাকি সাত কোটি টাকা! ক্লাব লাইসেন্সিংয়ে গুরুতর সমস্যায় এসসি ইস্টবেঙ্গল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে