BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রহস্যজনকভাবে নিখোঁজ যাদবপুরের ছাত্রী, পুলিশের দ্বারস্থ পরিবার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 6, 2018 6:05 pm|    Updated: February 6, 2018 6:05 pm

Jadavpur University student goes missing, family lodges FIR

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে বেরিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গেলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। সোমবার সন্ধে থেকে কোনও খোঁজ নেই তাঁর। উদ্বেগে পরিবারের লোকেরা। যাদবপুর থানায় নিখোঁজ ডায়েরি করেছেন তাঁরা। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রারকেও বিষয়টি জানানো হয়েছে।

[বিগ বি-কে ডিলিট সম্মানে ভূষিত করতে চলেছে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়]

জানা গিয়েছে, নিখোঁজ ছাত্রীর নাম স্নেহা কারক। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তুলনামূলক সাহিত্য বিভাগে ছাত্রী তিনি। বাড়ি হরিদেবপুরে। পরিবারের লোকেরা জানিয়েছেন, সোমবার বেলা সাড়ে ১২টা নাগাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন স্নেহা। বিকেলে বাড়ির লোকের সঙ্গে শেষবার ফোনে কথা হয় তাঁর। বন্ধুর মোবাইল থেকে ফোন করে স্নেহা জানান, বাড়িতে মোবাইল ফেলে এসেছেন। বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠান আছে। বাড়ি ফিরতে দেরি হবে। পরিবারের লোকেদের দাবি, রাত পেরিয়ে গেলেও আর বাড়ি ফেরেননি স্নেহা। ফোনেও আর যোগাযোগ হয়নি। মঙ্গলবার সকালে যাদবপুর থানায় স্নেহা কারকের নামে নিখোঁজের ডায়েরি করেন পরিবারের লোকেরা। ছাত্রী নিখোঁজের ঘটনাটি যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকেও জানিয়েছেন তাঁরা। দিন কয়েক আগেই অরাজনৈতিক ছাত্র কাউন্সিলের প্রতিবাদে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঘেরাও করেছিলেন পড়ুয়ারা। এরপর রাজ্যপালের কাছে ছুটির আবেদন জানিয়েছিলেন উপাচার্য সুরঞ্জন দাস। তারপরই এই ছাত্রী নিখোঁজের ঘটনায় ফের তোলপাড় বিশ্ববিদ্যালয়।

[ভারতীর জন্য দরজা খোলা, দিলীপের মন্তব্যে নতুন সমীকরণের ইঙ্গিত]

বছর দুয়েক আগের কথা। দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় হস্টেল থেকে ছাত্র নিখোঁজের ঘটনায় শোরগোল পড়েছিল। ঘটনায় ছাত্র সংগঠন এবিভিপি-র দিকে আঙুল উঠেছিল। আদালতে নির্দেশ এখন ঘটনার তদন্ত করছে সিবিআই। তবে এখন নিখোঁজ ছাত্র নাজিব জঙ্গের কোনও সন্ধান মেলেনি।

[শহরে মহিলা নিরাপত্তা নিশ্চিত করতে এবার অটোর স্টিয়ারিংয়ে হাত প্রমীলাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে