BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যোগীর সভা বাতিল লজ্জার ঘটনা, প্রশাসনকে তোপ কৈলাসের

Published by: Subhamay Mandal |    Posted: February 3, 2019 7:55 pm|    Updated: February 3, 2019 7:55 pm

Kailash Vijayvargiya slams State Govt

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কপ্টার বিতর্ক ও পশ্চিমবঙ্গে সভা বাতিল নিয়ে সরব হলেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। রবিবার দলের রাজ্য দপ্তরে এক সাংবাদিক সম্মেলনে কৈলাসের অভিযোগ, “অন্য রাজ্যের মুখ্যমন্ত্রী বাংলায় আসতে চাইছেন। আর ষড়যন্ত্র করে তাঁর সভা আটকে দেওয়া হচ্ছে। এটা লজ্জার। পশ্চিমবঙ্গে প্রশাসন তৃণমূলের ক্যাডারের মতো কাজ করছে।”

বিজেপির এই কেন্দ্রীয় নেতার বক্তব্য, সুপ্রিম কোর্ট বলেছিল গণতন্ত্র বাঁচাও সভাতে বাধা দেওয়া যাবে না। কিন্তু বালুরঘাট ও রায়গঞ্জে যোগীর সভাতে কপ্টার নামার লিখিতভাবে কোনও অনুমতি প্রশাসন দেয়নি। ডিএম, এডিএম ফোন ধরেননি। ঠাকুরনগরে প্রধানমন্ত্রীর সভায় বিশৃঙ্খলা নিয়ে রাজ্য প্রশাসনকেই দায়ী করেন কৈলাস। তাঁর অভিযোগ, দেশের প্রধানের সুরক্ষার জন্য যে প্রোটোকল থাকে সেই দায়িত এ রাজ্যের পুলিশ প্রশাসন পালন করেনি। ঠাকুরনগরে প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে আগাম বৈঠক হয় কেন্দ্রীয় ও রাজ্য এজেন্সির মধ্যে। সেই বৈঠকে ডিএম অনুপস্থিত ছিলেন বলে তাঁর অভিযোগ।

[ঠাকুরনগরে মোদির জনসভায় বিশৃঙ্খলা, স্বরাষ্ট্রমন্ত্রককে চিঠি রাজ্য বিজেপির]

তিনি আরও অভিযোগ করেন, কেন্দ্রীয় এজেন্সির তরফে লক্ষাধিক লোক হবে বলা সত্ত্বেও রাজ্য পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। ডি-জোনে সিভিক ভলান্টিয়ার ছিল কেন, প্রশ্ন কৈলাসের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে