BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আগ্নেয়াস্ত্র নিয়ে বিমানে উঠতে গিয়ে পাকড়াও যুবক, লাগেজে মিলল গুলিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 5:27 am|    Updated: January 25, 2018 6:34 am

Kerala bound passenger with pistol held in Kolkata airport

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেয়াস্ত্র নিয়ে বিমানে উঠতে গিয়ে ধরা পড়ে গেল এক যুবক। ধৃতের ব্যাগ থেকে উদ্ধার একটি পিস্তল ও এক রাউন্ড গুলি। ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়াল দমদম বিমানবন্দরে। অভিযুক্ত যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা। ধৃতের দাবি, ফাঁসানোর জন্য কেউ তার ব্যাগে আগ্নেয়াস্ত্র ও গুলি ঢুকিয়ে দিয়েছে। ঘটনার তদন্তে বিমানবন্দর থানার পুলিশ।

[বিমানবন্দরে গুলি-সহ আটক মার্কিন মহিলা, লাগেজ থেকে উদ্ধার ২টি বুলেট]

জানা গিয়েছে, ধৃত যুবকের নাম পিন্টু মাঝি। উত্তর ২৪ পরগনার বসিরহাটের বাসিন্দা সে। ইন্ডিগোর বিমানে দিল্লি থেকে কলকাতা হয়ে কেরল যাচ্ছিল পিন্টু। মঙ্গলবার রাতে ওই বিমানটি নামে দমদম বিমানবন্দরে। অন্য যাত্রীদের ডোমেস্টিক টার্মিনালে অপেক্ষা করছিল পিন্টু। নিরাপত্তারক্ষীদের দাবি, ফের যখন বিমানে উঠতে যায় সে, তখন রুটিন তল্লাশির সময়ে মেটাল ডিটেক্টরে বিপ শব্দ শোনা যায়। ওই যুবকের ব্যাগ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেন নিরাপত্তারক্ষীরা। পিন্টু মাঝিকে আটক করা হয়। খবর দেওয়া হয় দমদম বিমানবন্দর থানায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। যদিও বসিরহাটের বাসিন্দা ওই যুবকের দাবি, তাকে ফাঁসানোর জন্যই ব্যাগে কেউ আগ্নেয়াস্ত্র ও গুলি ঢুকিয়ে দিয়েছে।

[আচমকা উধাও সিভিক ভল্যান্টিয়াররা, সুযোগে বিনা হেলমেটে বাড়ছে যাত্রা]

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্ভবত দিল্লি থেকেই আগ্নেয়াস্ত্র ও গুলি নিয়ে বিমানে ওঠেছিল পিন্টু। কলকাতা বিমানবন্দরে ধরা পড়ে যায় সে। তাই দিল্লি বিমানবন্দরের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে। গত মাসেই কলকাতা বিমানবন্দরে ভারতীয় বংশোম্ভূত এক মার্কিন মহিলার ব্যাগ থেকে ২ টি গুলি উদ্ধার করেছিলেন নিরাপত্তাকর্মীরা।

[সাধারণতন্ত্রের উৎসবে সাজছে শহর, যুদ্ধজাহাজের পাশে তৈরি ঐতিহ্যের ট্রামও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে