Advertisement
Advertisement

Breaking News

Bonny Sengupta

‘বনিকে চিনতামই না’, অভিনেতার বিতর্কিত গাড়ি নিয়ে মুখ খুললেন বর্তমান মালিক

এদিকে ইডির নজরে এবার বনির বিদেশযাত্রা।

Know who is the Current owner of Bonny Sengupta's car | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 12, 2023 6:26 pm
  • Updated:March 12, 2023 6:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েকদিন ধরে চর্চায় অভিনেতা বনি সেনগুপ্তের (Bonny Sengupta) পুরনো গাড়ি। কারণ, তাতে জড়িয়ে দুর্নীতির টাকা। কিন্তু বর্তমানে সেই গাড়ির মালিক সৌভিক মুখোপাধ্যায়। কে এই ব্যক্তি? বনির সঙ্গে কী যোগ তাঁর? সেই প্রশ্নই ঘুরপাক পাচ্ছে সবমহলে। খোলসা করলেন বর্তমান মালিক নিজেই। 

অভিনেতা বনি সেনগুপ্ত প্রথম থেকেই দাবি করেছেন, ২০২১ সালে তাঁর বিলাস বহুল গাড়িটি (কুন্তলের টাকায় কেনা) বিক্রি করে দেন তিনি। সেই সূত্র ধরে, কসবার একটি শোরুমে যোগাযোগ করে ইডি। ওই শোরুমেই পুরনো গাড়ি বিক্রি করেছিলেন বনি। এরপরই জানা যায়, সেই গাড়ি কেনেন নিউটাউনের বিলাস বহুল আবাসনের বাসিন্দা সৌভিক মুখোপাধ্যায়। সূত্রের খবর, পেশায় ব্যবসায়ী ওই ব্যক্তি। কর্মসূত্রে মুম্বইতেই থাকেন বেশিরভাগ সময়। তবে বর্তমানে তিনি দেশের বাইরে। মাঝে মধ্যে বনির ওই গাড়ি নিয়েই সপরিবারে কলকাতা আসেন সৌভিকবাবু, এমনটাই খবর।

Advertisement

[আরও পড়ুন: শুভেন্দুর সুপারিশে ১৫০ জনের চাকরি! ‘তদন্ত হোক’, গ্রুপ সি’র নথি দেখিয়ে দাবি কুণালের]

বনির থেকেই কি গাড়ি কিনেছিলেন? নাকি নেপথ্যে অন্য কিছু? গোটা ঘটনা সম্পর্কে সৌভিকবাবু জানিয়েছেন, একটি শোরুমের বিজ্ঞাপন দেখে গাড়িটি কিনেছিলেন তিনি। তাঁর জানাও ছিল না গাড়ির প্রাক্তন মালিক কে। বনির সঙ্গে পরিচয়ের কোনও প্রশ্নই নেই। এদিকে বনিকে নিয়ে আরও বেশ কিছু প্রশ্ন উঁকি দিচ্ছে ইডি আধিকারিকদের মনে। এবার তদন্তকারীদের নজরে বনির বিদেশ যাত্রা। ২০১৮ সালে দুবাই গিয়েছিলেন তিনি। ২০১৯ সালে যান ব্যাংকক। গতবছর দুবার বিদেশ সফরে যান অভিনেতা। একবার দুবার, একবার মালদ্বীপ। কিন্তু এত বিদেশ সফরের অর্থ জুগিয়েছে কে? এর নেপথ্যেও কি দুর্নীতির টাকা? উত্তর খুঁজছে ইডি।

Advertisement

[আরও পড়ুন: কলকাতা পুরসভার স্কুলে এবার ‘লাইব্রেরি ক্লাস’, খুদেদের জন্য থাকবে মুখ্যমন্ত্রীর লেখা ছড়ার বই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ