BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঠাকুরপুকুরে তিনটি অটোর উপর উঠে পড়ল বেপরোয়া ট্রাক, মৃত্যু বৃদ্ধের, আহত চার

Published by: Sulaya Singha |    Posted: December 18, 2020 8:47 pm|    Updated: December 18, 2020 8:47 pm

Kolkata: A rackless truck smashed 3 Auto at Thakurpukur, one dead | Sangbad Pratidin

অর্ণব আইচ: রাস্তার পাশে স্ট্যান্ডে দাঁড়ানো তিনটি অটোর উপর উঠে পড়ল বেপরোয়া ট্রাক। অটোগুলিকে দুমড়ে-মুচড়ে দিয়ে পাঁচজনকে ধাক্কা দেয় ট্রাকটি। এই দুর্ঘটনায় মৃত্যু হয় পথচারী এক বৃদ্ধের। আহত হন আরও চারজন। আহতদের মধ্যে তিনজনই অটোচালক। শুক্রবার দুপুরে এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির ঠাকুরপুকুরে। এই দুর্ঘটনা ঘিরে এদিন ঠাকুরপুকুর থ্রি এ বাস স্ট্যান্ডের কাছে উত্তেজনা সৃষ্টি হয়।

এদিকে, এদিনই দক্ষিণ বন্দর থানা এলাকার প্রিন্সেপ ঘাটের কাছে স্ট্যান্ড রোডের উপর বাইকের চাকা পিছলে মৃত্যু হয় এক বৃদ্ধের। দিলীপ কুমার বিশ্বাস (৭৫) নামে ওই বৃদ্ধ বাইকে করে যাচ্ছিলেন। পুলিশের সূত্র জানিয়েছে, একটি গাড়িকে ওভারটেক করার সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। রাস্তার পাশে কংক্রিটের থামে ধাক্কা দেয় বাইকটি। হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়।

[আরও পড়ুন: ‘নেতারা গেলে কিছু যায় আসে না, কর্মীরাই সম্পদ, জয় নিশ্চিত’, কোর কমিটির বৈঠকে বার্তা মমতার]

পুলিশ জানিয়েছে, ঠাকুরপুকুরের ঘটনাটিতে জোকার দিক থেকে অতিরিক্ত গতিতে আসছিল বেপরোয়া ট্রাকটি। ডায়মন্ডহারবার রোডের উপর ঠাকুরপুকুর থ্রিএ বাস স্ট্যান্ড সংলগ্ন জায়গাটি অত্যন্ত জনবহুল। রাস্তার পাশে রয়েছে অটোস্ট্যান্ড ও বাস স্টপেজ। এছাড়াও রয়েছে বাজার। লোকজন রাস্তার উপর থাকা সত্বেও ট্রাকটি প্রচন্ড জোরে এসে নিয়ন্ত্রণহীনভাবে পরপর তিনটি অটোকে ধাক্কা দেয়। অটোগুলি দুমড়ে-মুচড়ে যায়। এক অটো আরোহী ও পথচারী ছিলেন সেখানে। অটোর পর তাঁদের ধাক্কা দেয় ট্রাকটি। দুর্ঘটনা ঘটতেই চিৎকার করে ছুটে আসেন এলাকার বাসিন্দা ও অন্য অটোচালকরা। বেগতিক বুঝে পালানোর চেষ্টা করে চালক। যদিও পুলিশ তাকে ধরে ফেলে। পাঁচজনকেই প্রথমে ঠাকুরপুকুরের একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে পুলিশ নিয়ে যায় এসএসকেএম (SSKM) হাসপাতালে। গুরুতর আহত নিমাই মন্ডলকে (৭৮) হাসপাতাল মৃত বলে ঘোষণা করে।

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, নিমাইবাবু ঠাকুরপুকুর এলাকারই বিশ্বাসপাড়ার বাসিন্দা। অবসরপ্রাপ্ত ওই সরকারি কর্মচারী এদিন দুপুরে ওষুধ কিনতে বেরিয়ে ছিলেন। পাশে সাইকেল নিয়ে হাঁটছিলেন তিনি। মুখে মাস্কও ছিল। হঠাৎই ট্রাকের সামনে পড়ে যান। ছিটকে যায় তাঁর সাইকেল। এছাড়াও অটো আরোহী কল্পনা ঘরামি ও অটোরিকশা চালক শম্ভু হালদারের চিকিৎসা চলছে এসএসকেএম হাসপাতালে। অন্য দুই অটোচালক সন্তু শীল ও জয়ন্ত মল্লিককে চিকিৎসার পর ওই নার্সিংহোম থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ১০০ সিসিটিভি ফুটেজের পিছনের ছুটে নাটকীয় কায়দায় এটিএম লুঠের পান্ডাকে ধরল লালবাজার]

জানা গিয়েছে, ওই বৃদ্ধের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। জেরার মুখে ওই ট্রাকচালক দাবি করেছে যে, বাঁ দিক থেকে একটি গাড়ি তার সামনে এসে পড়েছিল। সেটিকে বাঁচাতে গিয়ে সে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে অটোগুলিকে ধাক্কা দেয়। এই ঘটনার তদন্ত শুরু করে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ধৃত ট্রাকচালককেও জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে