১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশ্যে মহিলাকে কুপ্রস্তাব, গ্রেপ্তার কলকাতা পুলিশের কনস্টেবল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 29, 2017 4:21 am|    Updated: December 29, 2017 4:21 am

Kolkata cop accused of eve-teasing nabbed

অর্ণব আইচ: রাতের শহরে এক মহিলাকে কুপ্রস্তাব। অভিযুক্ত কলকাতা পুলিশেরই এক কনস্টেবল। অভিযুক্ত কনস্টেবল কৃষ্ণ কমল ভট্টাচার্যকে গ্রেপ্তার করেছে চারু মার্কেট থানার পুলিশ। নাদিয়াল থানায় কনস্টেবল পদে কর্মরত সে। অভিযোগ, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বছর পঁয়তাল্লিশের ওই মহিলাকে দেখে নেওয়ার হুমকিও দেয় কৃষ্ণকমল।

[মাদক পাচারকারীদের নজরে এবার শহরের ‘রুফটপ পার্টি’]

টালিগঞ্জের চারু মার্কেট থানা এলাকার প্রিন্স বখতিয়া শাহ রোডে থাকেন ওই মহিলা। বৃহস্পতিবার রাত দশটা নাগাদ বাড়ির সামনে এক পরিচিতের সঙ্গে কথা বলছিলেন তিনি। অভিযোগ, সেইসময় বাইকে চেপে সেখানে হাজির হয় কলকাতা পুলিশের কনস্টেবল কৃষ্ণকমল ভট্টাচার্য। ওই মহিলার উদ্দেশে অশ্লীল মন্তব্য করে সে। রেস্তোরাঁয় খেতে যাওয়ার প্রস্তাব দেয়। মহিলার দাবি, ঘটনার সময় মদ্যপ ছিল অভিযুক্ত কনস্টেবল। কুপ্রস্তাবে রাজি না হওয়ায়, তাঁকে দেখে নেওয়ার হুমকি দেয় সে। মহিলার চিৎকারে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ধরা পড়ে যায় অভিযুক্ত। খবর দেওয়া হয় চারু মার্কেট থানায়। অভিযুক্ত কৃষ্ণকমল ভট্টাচার্যকে থানায় নিয়ে যায় পুলিশ। জানা যায়, কলকাতা পুলিশের অন্তর্গত নাদিয়াল থানায় কনস্টেবল পদে কর্মরত সে।

[বর্ষবরণের রাতে উদ্দাম নাচ-গান বন্ধ বিধাননগরে]

অভিযোগকারী মহিলার দাবি, অভিযুক্ত পুলিশকর্মী জানার পর, তাঁকে বিষয়টি মিটিয়ে নেওয়ার পরামর্শ দেয় চারু মার্কেট থানা। এমনকী, থানায়ও ওই মহিলাকে অভিযুক্ত কনস্টেবল ক্রমাগত হুমকি দিচ্ছিল বলে অভিযোগ। যদিও পুলিশের প্রস্তাব মতো বিষয়টি মিটিয়ে নিতে রাজি হননি ওই মহিলা। ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযুক্ত কনস্টেবল কৃষ্ণকমল ভট্টাচার্যকে গ্রেপ্তার করে চারু মার্কেট থানার পুলিশ। এদিকে, এই ঘটনার পর এখন রীতিমতো নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই মহিলা। স্থানীয় বাসিন্দাদের প্রশ্ন, রাতের শহরে যদি খোদ পুলিশকর্মীই একজন মহিলাকে কুপ্রস্তাব দেয়, তাহলে বিপদে পড়লে কার কাছে যাবেন শহরবাসী?

[নাম পালটে ফিরল ‘স্পেসিফায়েড তারকাটা’, কটাক্ষ কলকাতা পুলিশকেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে