BREAKING NEWS

৪ আষাঢ়  ১৪২৮  শনিবার ১৯ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

খাস কলকাতায় অভিনব কায়দায় বডি ম্যাসাজে ঘুম পাড়িয়ে বাড়িতে গয়না চুরি, গ্রেপ্তার ১

Published by: Sulaya Singha |    Posted: May 21, 2021 9:08 pm|    Updated: May 21, 2021 9:34 pm

Kolkata: one person allegedly loots jewellery by offering body massage, arrested | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: বডি ম্যাসাজে ঘুম পাড়িয়ে বাড়িতে চুরি। আলমারি থেকে গয়না হাতানোর অভিযোগ উঠল এক ‘ম্যাসিউর’এর বিরুদ্ধে। এই ঘটনায় শুক্রবার এক ব্যক্তিকে গ্রেপ্তার করলেন মধ্য কলকাতার (Central Kolkata) মুচিপাড়া থানার পুলিশ আধিকারিকরা।  এই অভিনব পদ্ধতিতে চুরি দেখে হতবাক তাঁরাও।

পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তির নাম অসিত মণ্ডল, যিনি দীপ নামেই পরিচিত। গত ১৪ মে দুপুরে এই ঘটনাটি ঘটে। দীপ নামে ওই ব্যক্তি বিজ্ঞাপন দিয়েছিলেন যে, তিনি বাড়িতে এসে ম্যাসাজ (Body Massage) করেন। তা দেখে দীপকে মুচিপাড়ায় নিজের বাড়িতে ডাকেন এক ব্যক্তি। অভিযুক্ত সুগন্ধি তেল দিয়ে তাঁর শরীর ম্যাসাজ করতে শুরু করেন। আরামে একসময় ঘুমিয়ে পড়েন ওই ব্যক্তি। তখন বাড়ির অন্যরা নিজেদের কাজে ব্যস্ত ছিলেন।

[আরও পড়ুন: রাজ্যে মোট করোনায় মৃতের সংখ্যা ১৪ হাজার পার, লাগামছাড়া উঃ ২৪ পরগনার দৈনিক সংক্রমণ]

অভিযোগ, তাঁর ঘুমানোর সুযোগে ওই ব্যক্তি আলমারি খুলে চারটি সোনার আংটি, তাঁর মায়ের সোনার বালা ও একটি দামি ঘড়ি নিয়ে পালান। পরে তিনি বিষয়টি বুঝতে পেরে মুচিপাড়া থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ মোবাইল ফোনের সূত্র ধরে তদন্ত শুরু করে। শেষ পর্যন্ত অসিত মণ্ডলকে শনাক্ত করে পুলিশ তাঁকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার আদালতে তোলা হলে সরকারি আইনজীবীরা চুরির জিনিসগুলি উদ্ধারের জন্য তাঁর পুলিশ হেফাজতের জন্য আবেদন করেন। অভিযুক্ত পক্ষের আইনজীবী আদালতে বলেন, অভিযুক্ত একজন নামী ‘ম্যাসিউর’। তাঁর বিরুদ্ধে চুরির অভিযোগ ভুল। দু’পক্ষের বক্তব্য শুনে অভিযুক্তকে ২৬ মে পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। ধৃতকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: নারদ মামলায় তৈরি পাঁচ বিচারপতির বৃহত্তর বেঞ্চ, মামলার শুনানি সোমবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement