৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা, রয়েছেন হোম আইসোলেশনে

Published by: Sayani Sen |    Posted: September 10, 2020 9:13 pm|    Updated: September 10, 2020 9:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা (Anuj Sharma)। বৃহস্পতিবারই করোনা পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তারপরই জানা যায় করোনা সংক্রমণের কথা। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি। করোনা সংক্রমণের খবর প্রকাশ্যে আসার পরই লালবাজারে স্যানিটাইজেশনের কাজ শুরু হয়েছে। 

সূত্রের খবর, গত কয়েকদিন ধরে সামান্য অসুস্থ ছিলেন অনুজ শর্মা। পুলিশ দিবসের অনুষ্ঠানে যোগ দেওয়ার পর থেকেই জ্বর আর বাড়ে। তাই গত দু’দিন ধরে আর অফিসে আসছিলেন না। জ্বর হওয়ার পর করোনা সংক্রমণের আশঙ্কা মাথাচাড়া দেয়। কোভিড টেস্ট করান তিনি। তাতেই দেখা যায় রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁর আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই লালবাজার স্যানিটাইজ করা হয়েছে। আপাতত তিনি হোম আইসোলেশনে রয়েছে। অসুস্থ হলেও দায়িত্বে অবিচল কলকাতার পুলিশ কমিশনার। আপাতত বাড়িতে বসেই প্রশাসনিক দায়দায়িত্ব সামালাচ্ছেন তিনি। একেবারে রাস্তায় নেমে করোনার বিরুদ্ধে লড়াই করেছেন। তার ফলে কোভিড সংক্রমণ বলেই অনুমান করা হচ্ছে। কমিশনারের পাশাপাশি আরও দুই পুলিশকর্তারও কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। প্রেসিডেন্সি রেঞ্জের ডিআইজি প্রবীণ ত্রিপাঠি এবং ডিআইজি, মেদিনীপুর ভি সলোমন নিশাকুমার। এঁরাও হোম আইসোলেশনে রয়েছেন বলে খবর। 

[আরও পড়ুন: সোমেনের পথেই অধীর, একুশের ভোটে বামেদের সঙ্গে জোটে আগ্রহী প্রদেশ কংগ্রেসের নতুন সভাপতি]

এর আগে কোভিড আক্রান্ত হন আসানসোল-দুর্গাপুরের পুলিশ কমিশনার সুকেশ জৈন। আক্রান্ত হন বহু সিভিক ভলান্টিয়ারও। ভাইরাসের দাপটে প্রাণ হারান সেন্ট্রাল ডিভিশনে অ্যাসিস্ট্যান্ট কমিশনার উদয়শংকর বন্দ্যোপাধ্যায়। এবার সংক্রমিত কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা। একের পর এক সংক্রমণেও অবিচল একেবার প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করা করোনা যোদ্ধারা। তা সত্ত্বেও সমান তালে রাস্তায় নেমে কাজ করে যাচ্ছেন পুলিশকর্মীরা। 

[আরও পড়ুন: চিকিৎসার অভাবে ইছাপুরের তরুণের মৃত্যুতে কড়া শাস্তি নার্সিংহোমের, জমা দিতে হবে ৫ লক্ষ টাকা]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement