BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৪০ জন পড়ুয়া-সহ উধাও সল্টলেকের স্কুলের ৩টি বাস, চারঘণ্টা পর মিলল খোঁজ

Published by: Tiyasha Sarkar |    Posted: April 8, 2022 3:21 pm|    Updated: April 8, 2022 3:46 pm

Kolkata school bus goes missing, parents stage protest | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪০ জন পড়ুয়া-সহ উধাও তিনটি স্কুল বাস। ছুটির পর প্রায় তিন ঘণ্টা পেরিয়ে গেলেও বাড়ি ফেরেনি কোনও পড়ুয়া। দীর্ঘক্ষণ যোগাযোগ করা যায়নি বাস চালকের সঙ্গেও। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় সল্টলেক শিক্ষা নিকেতনে (Saltlake Shiksha Niketan)। দুশ্চিন্তায় স্কুলে পৌঁছন অভিভাবকরা। স্কুল কর্তৃপক্ষের দাবি, বাসে যান্ত্রিক ত্রুটির কারণে দেরি। 

ঘটনাটি ঘটেছে সল্টলেকের শিক্ষা নিকেতন স্কুলে। অভিভাবকরা জানিয়েছে, করোনা পরবর্তীতে এদিনই শুরু হয়েছে অফলাইন ক্লাস। স্বাভাবিকভাবেই পড়ুয়ারা স্কুলে গিয়েছিল। ছুটি হয়েছে সওয়া এগারোটায়। পড়ুয়াদের নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয় তিনটি বাস। ফলে বারোটা থেকে সাড়ে ১২ টার মধ্যে সকলের বাড়ি পৌঁছে যাওয়ার কথা। কিন্তু কেউ বাড়ি যায়নি। ঘড়ির কাঁটা একটা পেরতেই দুশ্চিন্তায় পড়ে যান অভিভাবকরা। একে একে জানা যায়, কোনও পড়ুয়াই বাড়ি ফেরেনি। 

[আরও পড়ুন: চোরাশিকারীদের দাপটে হারিয়েছে মাকে, আলিপুর চিড়িয়াখানাই নয়া ঠিকানা ভল্লুক শাবকের]  

এরপরই সল্টলেক শিক্ষা নিকেতনে হাজির হন অভিভাবকরা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে স্কুল চত্বরে। চার ঘণ্টা পেরিয়ে গেলেও হদিশ পাওয়া যায়নি পড়ুয়াদের। বাসের চালকের সঙ্গেও যোগাযোগ করা যাচ্ছিল না। এদিকে স্কুল কর্তৃপক্ষ বারবার দাবি করে, বাস খারাপ হয়ে যাওয়ায় বিপত্তি। মোবাইলের শেষ লোকেশান ট্র্যাক করে  বাসের হদিশ পাওয়ার চেষ্টা করে পুলিশ। এরই মাঝে হদিশ মেলে দুটি বাসের। জানা গিয়েছে, রুট ভুলে অন্য পথে চলে গিয়েছিলেন চালকেরা। ফলে এই বিপত্তি। পরবর্তীতে হদিশ মেলে আরেকটি বাসেরও। বাড়ি ফিরেছে পড়ুয়ারা। ফলে স্বস্তিতে অভিভাবকরা।

আরও পড়ুন: SLST মামলা: প্রাক্তন উপদেষ্টার বিরুদ্ধে FIR সিবিআইয়ের, বিরোধিতায় ডিভিশন বেঞ্চে রাজ্য]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে