BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাবা খুনে ছেলের যাবজ্জীবন কারাদণ্ড

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 21, 2017 4:56 am|    Updated: December 21, 2017 4:56 am

Life term for Barrackpore man for killing father

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: বাবাকে খুনের দায়ে ছেলের যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিল বারাকপুর আদালত। বুধবার অভিযুক্ত ছেলে হরি মণ্ডলকে বারাকপুর আদালতে বিচারক মির রশিদ আলির এজলাসে তোলা হয়। বিচারক হরিকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেন। সেইসঙ্গে পাঁচ হাজার টাকা জরিমানা ধার্য করা হয়।

[ত্রিকোণ প্রেমের জেরেই কি খুন সুস্মিতা? পুলিশি তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য]

২০১১ সালের ১৪ মার্চ এলাকার ঘটনা। দমদম থানার ইটালগাছার উত্তর বাদরা এলাকার বাসিন্দা মহেন্দ্র মণ্ডলকে দা-দিয়ে কুপিয়ে খুন করে তাঁরই  ছেলে হরি। স্থানীয় সূত্রে খবর, এলাকার এক স্বামী পরিত্যক্তা মহিলাকে বিয়ে করতে চেয়েছিল হরি। মহেন্দ্রবাবুর তীব্র আপত্তি ছিল ছেলের বিয়ের ক্ষেত্রে। ওইদিন দুপুরে হরিকে রক্তমাখা দা নিয়ে ঘর থেকে বের হতে দেখেন প্রতিবেশী স্বপ্না মিস্ত্রি। স্বপ্না দেবী ঘটনাটি আর এক প্রতিবেশী আশুতোষ অধিকারীকে জানান। ঘটনাটি চাউর হতেই এলাকার লোকজন ছুটে এসে দেখেন বিছানায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে রয়েছেন মহেন্দ্রবাবু। এলাকার লোকজন ধাওয়া করে হরিকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

মঙ্গলবার হরিকে দোষী সাব্যস্ত করে বারাকপুর আদালত। এই কেসের সরকারি আইনজীবী অসীম কুমার দত্ত বলেন, মায়ের অনুপস্থিতির সুযোগ নিয়ে ছেলে বাবাকে খুন করেছিল। বিয়েতে আপত্তি করায় বাবাকে খুনের কথা ছেলে পুলিশি জেরায় স্বীকার করেছিল।

[নেতাজিকে নিয়ে ফেসবুকে বিকৃত পোস্ট, ধৃত Specified Tarkata-র অ্যাডমিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে