BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘নিজের রাজ্যে দাঁড়ানোর জায়গা নেই তাই বাংলায় এসেছে’, যোগীকে কটাক্ষ মমতার

Published by: Subhajit Mandal |    Posted: February 5, 2019 4:12 pm|    Updated: February 5, 2019 5:30 pm

Mamata ask Yogi to take care of UP

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে একাধিক জায়গায় বিজেপি নেতাদের জনসভা বাতিল হয়েছে। গেরুয়া শিবিরের অভিযোগ, রাজ্যের প্রশাসন অসহযোগিতা করছে। হেলিকপ্টার নামার অনুমতি দেওয়া হচ্ছে না বিজেপি নেতাদের। গেরুয়া শিবিরের এই অভিযোগ পুরোপুরি নস্যাৎ করে দিলেন মুখ্যমন্ত্রী। ধরনা মঞ্চ থেকে তিনি সাফ জানিয়ে দিলেন, তিনি কোনও রাজনৈতিক দলের সভার বিরোধী নন। কিন্তু একইসঙ্গে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে কটাক্ষ করতেও ছাড়েননি তৃণমূল কংগ্রেস সুপ্রিমো।

[মমতাকে ‘তাড়কা রাক্ষসী’র সঙ্গে তুলনা, বিতর্কে হরিয়ানার বিজেপি নেতা]

রাজ্যে হেলিকপ্টার নামার অনুমতি না পাওয়ায় ইতিমধ্যেই রায়গঞ্জ এবং বালুরঘাটে সভা করতে পারেননি যোগী আদিত্যনাথ। অন্তত বিজেপি নেতাদের এমনটাই দাবি। রাজ্যে আসতে না পেরে টেলিফোনে লখনউ থেকেই বক্তব্য রাখেন যোগী। তারপর থেকেই উত্তরপ্রদেশের বিজেপি নেতাদের কটাক্ষ, আসলে যোগীর জনপ্রিয়তায় ভয় পেয়েছেন মমতা। নিজের রাজ্যেই মমতার চেয়ে বেশি জনপ্রিয় যোগী। বিজেপির সরকারি টুইটার অ্যাকাউন্ট থেকেও কটাক্ষ করা হয় মমতাকে।

[‘নৈতিক জয়’, সুপ্রিম রায়কে হাতিয়ার করে কেন্দ্রকে তোপ মমতার]

ধর্মতলার ধরনা মঞ্চ থেকে বিজেপির সেই সব কটাক্ষের জবাব দিলেন মুখ্যমন্ত্রী। মমতা জানালেন, তিনি কারও সভা-সমাবেশের বিরোধী নন। তবে, যোগী আদিত্যনাথের উচিত নিজের রাজ্যের দিকে নজর দেওয়া। ধরনা মঞ্চে মমতা বলেন, “যোগীকে বলুন নিজের রাজ্যের দিকে নজর দিতে। অনেক মানুষ মারা যাচ্ছে, মানুষকে মেরে ফেলা হচ্ছে। এমনকী পুলিশকর্মীদেরও মেরে ফেলা হচ্ছে। বহু মানুষ গণপিটুনির শিকার হচ্ছেন। যোগী নিজে ভোটে দাঁড়ালে নিজেই হারবেন। ওর নিজেরই কোথাও দাঁড়ানোর নেই। তাই বাংলায় এসে ঘুরে বেড়াচ্ছেন।”

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে