Advertisement
Advertisement
Mamata Banerjee

‘শুধু গান করবে, কোনও দায়িত্ব নেবে না?’, দলীয় কর্মীসভায় ইন্দ্রনীল সেনকে ধমক মমতার

নেতাকর্মীদের লোভ সম্বরণ করার বার্তাও দিলেন মমতা।

Mamata Banerjee slams MLA Indranil Sen | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:January 2, 2023 3:05 pm
  • Updated:January 2, 2023 3:40 pm

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: তৃণমূলের কর্মী সম্মেলনে ইন্দ্রনীল সেনের উপর বেজায় চটে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভরা সভাতেই দলনেত্রীর কাছে ধমক খেলেন গায়ক তথা বিধায়ক। চড়া সুরে তাঁকে আরও দায়িত্ব নিয়ে কাজ করার বার্তাই দিলেন মমতা।

পঞ্চায়েত ভোটের আগে সোমবারের কর্মীসভা থেকে নতুন কর্মসূচি বেঁধে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নেতা-কর্মী, সদস্য, বিধায়কদের উদ্দেশে তাঁর বার্তা, সঠিকভাবে মাথা উচুঁ করে সৎ পথে চলতে হবে। লোভ সম্বরণ করতে হবে। নিজেকে সামলাতে শিখতে হবে। দলনেত্রীর কথায়, “আমি দলের একজন দায়িত্বপূর্ণ নেতা, দায়িত্বপূর্ণ কর্মী, দায়িত্বপূর্ণ পাহারাদার। এটা মনে রাখুন। প্রত্যেককে কাজ করতে হবে। আমি একা খেটে মরব, আপনারা ভাববেন না, সেটা হবে না।” আর এই প্রেক্ষিতেই ইন্দ্রনীল সেনের দায়িত্ববোধের অভাব দেখে মেজাজ হারান মমতা।

Advertisement

[আরও পড়ুন: ‘দিদিকে বলো’র পর ‘দিদির সুরক্ষা কবচ’, পঞ্চায়েত ভোটের আগে নয়া কর্মসূচি তৃণমূলের]

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সাংস্কৃতিক শাখাকে আরও অ্যাকটিভ করতে হবে। ইন্দ্রনীল সেন (Indranil Sen) তা করেননি। যারা কাজ করতে আগ্রহী, তাদের কাজের সুযোগ করে দিতে হবে। এরপরই ইন্দ্রনীলের দিকে তাকিয়ে কড়া গলায় বলে দেন, “তুমি, রাজ (চক্রবর্তী) আর বাবুল (সুপ্রিয়) বসবে এটা নিয়ে। যে শিল্পীরা সময় দিতে চায় তাদের জন্য ভাবো। রাজকে দায়িত্ব দেওয়া আছে বলে কি তুমি কোনও দায়িত্ব নেবে না? শুধু গান করবে? সেটা চলবে না। সবাই মিলে কাজ করো। সাংস্কৃতিক পরিবার তৈরি করো।”

Advertisement

এদিকে মমতা জানিয়ে দেন, জানুয়ারি মাসে বিধায়কদের বিধানসভায় উপস্থিত থাকতে হবে। ৮ জানুয়ারি থেকে বাজেট সেশনে প্রত্যেক বিধায়ককে থাকার নির্দেশ দেন তিনি। বাজেট অধিবেশনে সাংসদদের উপস্থিতিও চেয়েছেন দলনেত্রী। বলেন, শনি আর রবিবার অর্থাৎ বাকি সময়টা দলকে দিতে হবে। তবে এক্ষেত্রে খানিকটা ছাড় পেয়েছেন দেব, নুসরত, মিমি চক্রবর্তী, মনোজ তিওয়ারিরা।

[আরও পড়ুন: কীভাবে কাজ করবে ‘দিদির সুরক্ষা কবচ’? হাতেকলমে শিখিয়ে দিলেন ‘স্যর’ অভিষেক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ