BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কেষ্টর মতো ছেলে হয় না’, টিএমসিপির সভায় মমতার মুখে পার্থরও নাম

Published by: Tiyasha Sarkar |    Posted: August 29, 2022 2:39 pm|    Updated: August 29, 2022 4:02 pm

Mamata Banerjee stand sby Anubrata Mandal and Partha Chatterjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তারির পরই অনুব্রত মণ্ডল ওরফে কেষ্টর হয়ে সুর চড়িয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান থেকেও গরুপাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলের প্রশংসা শোনা গেল তাঁর গলায়। তবে এদিন পার্থ চট্টোপাধ্যায়ের নামও করেন তিনি। অভিযোগ করলেন, চক্রান্ত চলছে তৃণমূলের বিরুদ্ধে।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে এই সন্দেহে গ্রেপ্তারের পরই পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেছিল তৃণমূল। তাঁকে দলের সমস্ত পদ ও ক্ষমতা থেকে সরানো হয়। কিন্তু অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) ক্ষেত্রে বিষয়টা অন্য। তাঁর গ্রেপ্তারি নিয়ে প্রকাশ্যে উষ্মা প্রকাশ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশ্ন তুলেছিলেন, “কেন গ্রেপ্তার করা হল কেষ্টকে?” এবার ফের অনুব্রতর গ্রেপ্তারি নিয়ে সোচ্চার হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, “কেষ্টর মতো সাহায্যকারী ছেলে হয় না।” তবে এদিন শুধু কেষ্ট নয়, পার্থ চট্টোপাধ্যায়ের নামও শোনা যায় দলনেত্রীর মুখে। তিনি বলেন, “পার্থ কী করেছে আমি জানি না। সেটা বিচারাধীন, তবে তৃণমূলের বিরুদ্ধে কুৎসা করা হচ্ছে। চক্রান্ত চলছে।”

[আরও পড়ুন: বিরোধীদের ফের ‘জুতোপেটা’র নিদান সৌগতর, পালটা দিল বিজেপি]

এদিনের অনুষ্ঠান মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, তৃণমূলের মনোবলকে ভেঙে দিতেই ইডি, সিবিআই রেড চলছে। তিনি বলেন, “আজ অভিষেক এত ভাল বক্তৃতা দিল। আগামিকাল হয়তো অভিষেককে ডাকবে। ওর ২ বছরের বাচ্চাটাকেও ডাকতে পারে। এরপর হয়তো ববি, চন্দ্রিমা-সহ আরও অনেককে ডাকবে।” এরপরই আমজনতাকে উদ্দেশ করে মমতা বলেন, “কাল যদি ফিরহাদকে গ্রেপ্তার করা হয়, টাকা দেখানো হয়, জানবেন পুরোটা সাজানো।”

নিয়োগ দুর্নীতিতে চাপানউতোরের মাঝে এদিন গত ১১ বছরের নিয়োগের পরিসংখ্যানও তুলে ধরেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানান, তৃণমূল ক্ষমতায় আসার পর ১ লক্ষ ৬৩ হাজার ৯৭০ জন শিক্ষক নিয়োগ হয়েছে। রাজ্যবাসীর স্বার্থে তৃণমূলের উন্নয়ন মূলক প্রকল্পগুলিও তুলে ধরেন তিনি।

[আরও পড়ুন: রোজ পরপুরুষের সঙ্গে দেখা করেন স্ত্রী! সন্দেহের বশে দুই মেয়ের সামনে মহিলাকে ‘খুন’ স্বামীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে