Advertisement
Advertisement
Mamata Banerjee

Mamata Banerjee: ‘বালু অসুস্থ, ওর কিছু হলে বিজেপির বিরুদ্ধে FIR করব’, হুঁশিয়ারি মমতার

৮ ঘণ্টারও বেশি সময় ধরে জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি।

Mamata Banerjee warns of filing FIR against BJP on raid at Jyotipriya Mallik residence । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:October 26, 2023 3:12 pm
  • Updated:October 26, 2023 3:49 pm

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক অসুস্থ। তাঁর বাড়িতে ঘণ্টার পর ঘণ্টা ইডি তল্লাশির নামে পরিকল্পনামাফিক মানসিক চাপ তৈরি করা হচ্ছে বলেই অভিযোগ। আর তার ফলে যদি কোনও অঘটন ঘটে তবে বিজেপির বিরুদ্ধে FIR করা হবে, চরম হুঁশিয়ারি মমতার।

পুজো মিটতে না মিটতেই বৃহস্পতিবার সাতসকাল থেকে জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি। প্রায় আট ঘণ্টারও বেশি সময় কেটে গিয়েছে। এখনও চলছে তল্লাশি। একের পর এক রাজ্যের নেতা-মন্ত্রীদের বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হানায় ক্ষুব্ধ মমতা। তল্লাশির নামে পরিকল্পনামাফিক জ্যোতিপ্রিয় মল্লিকের উপর মানসিক চাপ তৈরি করা হচ্ছে বলেই দাবি তাঁর।

Advertisement

[আরও পড়ুন: জেলে বসেই ‘ক্রিমিনাল গ্যাং’য়ের নেতা! গয়নার দোকানে ডাকাতির মূলচক্রীর অপরাধে হাতেখড়ি কৈশোরে]

এদিকে, দীর্ঘদিন ধরেই অসুস্থ জ্যোতিপ্রিয়। তাঁর রক্তে শর্করার মাত্রা অনেকটাই বেশি। মানসিক চাপে জ্যোতিপ্রিয় আরও অসুস্থ হয়ে পড়তে পারেন, এমনকী তাঁর মৃত্যুর আশঙ্কাও করেছেন মমতা। অঘটন ঘটলে বিজেপির বিরুদ্ধে এফআইআর করা হবে বলেই চরম হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ‘অত্যাচারে’ সুলতান আহমেদ এবং প্রসূন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীরও মৃত্যু হয়েছে বলেই অভিযোগ মমতার।

Advertisement

পুজোর ঠিক আগে ফিরহাদ হাকিমের বাড়িতে তল্লাশির নামে সিবিআই তাণ্ডব চালিয়েছে বলেও অভিযোগ মমতার। তিনি বলেন, “ববির বউয়ের কাছে শুনছিলাম ঘরে গিয়ে চিনি, তেলের কৌটো উলটে দিচ্ছে। একটা মেয়ের বিয়ে হলে ২৫-৩০ বছরের শাড়ি থাকে। ছবি তুলছে কটা শাড়ি, কটা কসমেটিকস!” 

[আরও পড়ুন: রাজ্যে ইন্ডিয়া-ভারত দুই নামই ব্যবহার হবে, বিজেপিকে বিঁধে ঘোষণা মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ