BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

১২ ঘণ্টা ধরে বাড়িতেই পড়ে কোভিড রোগীর মৃতদেহ, তীব্র চাঞ্চল্য লেকটাউনে

Published by: Abhisek Rakshit |    Posted: April 26, 2021 8:05 pm|    Updated: April 26, 2021 8:05 pm

An Images

ছবি: প্রতীকী

কলহার মুখোপাধ্যায়: করোনায় (Corona pandemic) আক্রান্ত হয়ে মৃত্যু। অথচ ১২ ঘণ্টা ধরে বাড়িতে পড়ে রইল মৃতদেহ। সৎকারের জন্য নিতে আসেনি প্রশাসন বা স্বাস্থ্যদপ্তরের কেউই। উলটে একটি শববাহী যানের খোঁজ মিললেও বিপুল পরিমাণ টাকাও নাকি চাওয়া হয়। ফলস্বরূপ দীর্ঘক্ষণ বাড়িতেই পড়ে রইল কোভিডে আক্রান্ত ব্যক্তির মৃতদেহ। এবার খাস কলকাতার (Kolkata) বুকে দেখা গেল এমনই মর্মান্তিক ঘটনা।

জানা গিয়েছে, মৃতের নাম সুধীন মুখোপাধ্যায়। লেকটাউনের শ্রীপল্লীর বাসিন্দা তিনি। বাড়িতে স্ত্রী, মেয়ে ছাড়াও রয়েছে তিন বছরের নাতনি। পরিবার সূত্রে খবর, তিনদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। এরপর তাঁর স্ত্রী এবং মেয়ের শরীরেও বাসা বাঁধে মারণ এই ভাইরাস। এদিকে, গত কয়েকদিন ধরেই শারীরিক পরিস্থিতির অবনতি হতে থাকে সুধীনবাবুর। এমনকী অক্সিজেনের অভাবও দেখা দেয় তাঁর শরীরে। শেষপর্যন্ত রবিবার রাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। কিন্তু এরপর থেকেই বাড়িতে পড়েছিল তাঁর মৃতদেহ।

[আরও পড়ুন: ‘অনেক সহ্য করেছি, আর নয়’, শেষ নির্বাচনী সভা থেকে মোদি-কমিশনকে তোপ মমতার]

এই প্রসঙ্গে স্থানীয় পাড়া-পড়শিদের অভিযোগ, সুধীনবাবু মারা যাওয়ার ১২ ঘণ্টা পরেও তাঁর মৃতদেহ কেউ নিয়ে যায়নি। এমনকী দেখা মেলেনি প্রশাসন বা স্বাস্থ্যদপ্তরের আধিকারিকদের। পরিবারের লোকজন জানিয়েছেন, রাতের দিকে একটি শববাহী যান পাওয়া গেলেও, সেটি ১৫ হাজার টাকা ভাড়া চায়। যদিও তাতে রাজি হননি তাঁর পরিবারের সদস্যরা। তাই এরপর থেকে বাড়িতেই পড়েছিল সুধীনবাবুর মৃতদেহ। তবে শেষ পাওয়া খবরে, মৃতদেহ পড়ে থাকার বিষয়টি জানতে পেরে অবশেষে নড়েচড়ে বসেছে প্রশাসন।

[আরও পড়ুন: জয় নিয়ে আত্মবিশ্বাসী, ভোট দিয়েই ভিকট্রি সাইন দেখালেন মমতা বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement