BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দিনেদুপুরে ফের মেট্রো স্টেশনে তরুণীর ‘শ্লীলতাহানি’, আটক অভিযুক্ত

Published by: Sayani Sen |    Posted: December 26, 2019 4:21 pm|    Updated: December 26, 2019 4:24 pm

Man held for clicking pictures of a student at Kalighat Metro

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মেট্রো স্টেশনে শ্লীলতাহানির শিকার এক কলেজ ছাত্রী। লজ্জাজনক ঘটনার সাক্ষী কালীঘাট। তরুণীর অভিযোগের ভিত্তিতে ওই যুবককে আটক করেছে কালীঘাট থানার পুলিশ। তাকে জেরা করছেন তদন্তকারীরা।

সকাল সাড়ে দশটা নাগাদ ওই তরুণী কলকাতা বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। তিনি কালীঘাটে দাঁড়িয়ে মেট্রোর জন্য অপেক্ষা করছিলেন। সেইসময় তাঁর মোবাইল বেজে ওঠে। স্টেশনে ঘুরে ফিরে ফোনে কথা বলছিলেন। আচমকাই মেট্রো স্টেশনে থাকা এক যুবকের দিকে নজর পড়ে তাঁর। তিনি দেখেন, ওই যুবকের মোবাইলের ক্যামেরা তরুণীর দিকে ঘোরানো। যুবক যে ছবি তুলছে তা বুঝতে দেরি হয়নি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর। তিনি তড়িঘড়ি মোবাইল রেখে যুবকের সঙ্গে কথা বলেন। কেন না জানিয়ে তাঁর ছবি তোলা হল, সেই প্রশ্ন করেন তরুণী। প্রথমে স্বীকার করতে চায়নি যুবক। হইচই শুরু হয়ে যায়। এরপর পুলিশকে গোটা বিষয়টি জানান তরুণী। রাসবিহারী মোড়ের কাছ থেকে দু’জন মহিলা পুলিশ ওই যুবক এবং তরুণীকে সঙ্গে নিয়ে কালীঘাট থানায় যান। থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তরুণী। পুলিশ আপাতত ওই যুবককে জিজ্ঞাসাবাদ করছে।

[আরও পড়ুন: ‘আগুন নিয়ে খেলবেন না’, CAA বিরোধী আন্দোলনে বিজেপিকে চূড়ান্ত হুঁশিয়ারি মমতার]

তবে এই প্রথমবার নয়। এর আগেও মেট্রোয় সহযাত্রীর অশালীনতার শিকার হয়েছেন মহিলা যাত্রী। গত অক্টোবরে কালীঘাট মেট্রো স্টেশনে লুকিয়ে মহিলাদের ছবি তোলার অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। যদিও তরুণী প্রমাণ করতে পারেননি যে ওই ব্যক্তি এ কাণ্ড ঘটিয়েছেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই চলতি মাসের শুরুর দিকে এক মহিলা দমদম থেকে মেট্রোয় ওঠেন। বেলগাছিয়া থেকে মেট্রোয় ওঠে এক যুবক। অভিযোগ, মহিলাদের জন্য নির্দিষ্ট আসনে বসেই মহিলা যাত্রীর সঙ্গে অভব্য আচরণ করে সে। পরে ওই মহিলা প্রতিবাদ করেন। অভিযোগকারিণী এবং তাঁর স্বামী সেন্ট্রাল মেট্রো স্টেশনে নেমে পড়েন। স্টেশন মাস্টারের কাছে গোটা ঘটনা জানান তিনি। গ্রেপ্তার করা হয় ওই যুবককে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে