BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টাকা নিয়ে বিবাদের জেরে মর্মান্তিক পরিণতি, খাস কলকাতায় গণপিটুনিতে মৃত্যু প্রৌঢ়ের

Published by: Sucheta Sengupta |    Posted: August 2, 2020 10:21 pm|    Updated: August 2, 2020 10:27 pm

An Images

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: শহর কলকাতায় ভর সন্ধেবেলা গণপিটুনিতে (Mob Lynching) মৃত্যু হল প্রৌঢ়ের। বাগুইআটির অর্জুনপুরে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনায় মূল অভিযুক্ত সন্দেহে এক যুবককে আটক করেছেন বাগুইআটি থানার পুলিশ।

জানা গিয়েছে, মৃত প্রৌঢ় স্বপন রাজবংশী পেশায় একজন মাছ বিক্রেতা। ছোটকা নামে স্থানীয় এক যুবকের সঙ্গে টাকাপয়সা নিয়ে বিবাদ চলছিল তাঁর। আজ সন্ধেবেলা সাড়ে সাতটা নাগাদ অর্জুনপুরের পল্লিশ্রী ক্লাবের সামনে দিয়ে তিনি নিজের বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সেসময় তাঁকে ঘিরে ধরে বেধড়ক মারধর করতে থাকে ছোটকা নামে ওই যুবক ও তার দলবল। আরও অভিযোগ, রাস্তার ধারে নর্দমায় ফেলে তাঁর গলা টিপে ধরা হয়।

[আরও পড়ুন: একে বায়না নেই, কারিগররাও আসছেন না, করোনার কোপে অথৈ জলে কুমোরটুলির মৃৎশিল্পীরা]

লকডাউনের সন্ধেবেলা পথেঘাটে তেমন লোকজন ছিলেন না। তবে এভাবে প্রৌঢ়কে মারধরের জেরে উত্তেজনা তৈরি হয়। চিৎকার, চেঁচামেচি শুনে ছুটে আসেন অনেকে। তাঁরাই বছর বাহান্নর স্বপনবাবুকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যান দমদমের গোরাবাজারের এক হাসপাতালে। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়েছে তাঁর।চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষার পর জানিয়েছেন, গলা টিপে ধরার ফলে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে স্বপনবাবুর। ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই খবর পাঠান বাগুইআটি থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মূল অভিযুক্ত সন্দেহে ছোটকাকে আটক করেছে বলে খবর। খাস কলকাতায় ভর সন্ধেবেলা এমন ঘটনায় স্তম্ভিত অনেকেই। সামান্য টাকাপয়সার বিবাদ এমন মর্মান্তিক পরিণতিতে পৌঁছতে পারে, ভাবতেই পারছেন না কেউ। 

[আরও পড়ুন: ফের অমানবিকতার নজির, করোনা সন্দেহে বৃদ্ধকে বাড়ি থেকে বের করে দিল পরিবার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement