BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যাত্রীবোঝাই চলন্ত বাসে দাউদাউ আগুন, ব্যস্ত সময়ে তুমুল চাঞ্চল্য হাওড়া ব্রিজে

Published by: Sucheta Sengupta |    Posted: November 19, 2020 9:30 pm|    Updated: November 20, 2020 1:36 pm

Massive fire at minibus in Howrah bridge sparks huge panic| Sangbad Pratidin

ছবি: অমিয় পাত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাত্রীবোঝাই বাসে আচমকাই জ্বলে উঠল দাউদাউ আগুন। ভর সন্ধেবেলা হাওড়া ব্রিজের (Howrah Bridge)উপর এই ঘটনায় ছড়িয়ে পড়ল তীব্র চাঞ্চল্য। আগুন দেখে আতঙ্কিত যাত্রীরা তাড়াহুড়ো করে বাস থেকে নামতে গিয়ে অল্পবিস্তর জখম হয়েছেন বলে খবর। পুলিশ ও দমকল বিভাগের তৎপরতায় কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি। তবে বাসটি পুরোপুরি ভস্মীভূত হয়ে গিয়েছে। ঘটনার জেরে সন্ধের ব্যস্ত সময়ে প্রবল যানজট তৈরি হয় হাওড়া ব্রিজে।

বিকেল পেরিয়ে সবে সন্ধে। অফিস ফেরত যাত্রীদের নিয়ে হাওড়া ব্রিজের উপর থেকে ছেড়েছিল একটি মিনিবাস। আসছিল কলকাতার হরিনাভীর দিকে। ব্রিজের মাঝামাঝি আসার পর আচমকাই আগুন (Fire) লেগে যায় বাসটিতে। তা দেখেই চালক বাস থামিয়ে পালিয়ে যান। যাত্রীরাও আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন। অগ্নিকাণ্ডের জেরে প্রচণ্ড শব্দে টায়ার ফাটতে থাকে। তাড়াহুড়ো করে বাস থেকে নামার চেষ্টা করলে, বেশ কয়েকজন জখম হন। তবে স্বস্তির বিষয় এই যে বড়সড় বিপদের আগেই সকলে বাস থেকে নেমে যেতে সক্ষম হন। ব্রিজের উপর এই দৃশ্য দেখে প্রবল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অন্য সমস্ত গাড়ি আটকে পড়ে। তীব্র যানজট তৈরি হয়।

[আরও পড়ুন: দেশের ৬ শহর থেকে বিমান চলাচল নিয়মিত হোক, রাজ্যের কাছে আবেদন সৌগত রায়ের]

এরপর ঘটনাস্থলে যায় দমকলের ২টি ইঞ্জিন। পৌঁছয় নর্থ পোর্ট থানার পুলিশও। দমকলের তৎপরতায় ঘণ্টাখানেকের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। পুলিশের চেষ্টায় ধীরে ধীরে যানজট কাটিয়ে স্বাভাবিক হয় যানচলাচল। প্রাথমিক অনুমান, বাসের ইঞ্জিন থেকে আগুন লেগেছে। দিনের ব্যস্ত সময়ে এক চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী রইল হাওড়া ব্রিজ।

[আরও পড়ুন: ই-পাসে ছাড়, মহিলা ও স্কুলপড়ুয়াদের জন্য বড় সিদ্ধান্ত কলকাতা মেট্রোর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে