BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বউবাজারে ঘিঞ্জি এলাকার বহুতলে ভয়াবহ আগুন, আতঙ্কে স্থানীয়রা

Published by: Subhajit Mandal |    Posted: February 15, 2021 2:22 pm|    Updated: February 15, 2021 2:30 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরদুপুরে বউবাজারের (Boubazar) বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ড। যার জেরে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা। গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘটনাস্থলে দমকলের ৩টি ইঞ্জিন ইতিমধ্যেই পৌঁছেছে বলে খবর। দমকলকর্মীরা আগুন নেভানোর চেষ্টা করছেন। তবে, আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি।

স্থানীয় সূত্রের খবর, সোমবার দুপুরে বউবাজার থানার ঠিক উলটো দিকের ঘিঞ্জি এলাকায় ওই বহুতলে আগুন লাগে। ঘটনাচক্রে আগুন লাগার সময় বাড়িটিতে কেউ ছিলেন না। যার জেরে প্রাথমিকভাবে প্রাণহানি এড়ানো গিয়েছে। কিন্তু এলাকাটি ঘিঞ্জি হওয়ায় আশেপাশের বাড়িগুলিতেও আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে। যার জেরে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

[আরও পড়ুন: নবান্ন অভিযানে আহত বাম যুবনেতার মৃত্যু, প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা]

আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই স্থানীয় বাসিন্দারা দমকলকর্মীদের খবর দেন। তড়িঘড়ি দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়েছে। কিন্তু বেশ কিছুক্ষণের চেষ্টার পরও আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। উলটে এখনও আগুনের লেলিহান শিখা দেখা যাচ্ছে ওই বহুতলের বাইরে থেকে। দমকলকর্মীরা পাশের বাড়ির ছাদ থেকে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন। বউবাজার থানার আধিকারিকরাও ঘটনাস্থালে পৌঁছেছেন বলে খবর।

[আরও পড়ুন: এবার অন্ডাল বিমানবন্দরে রাজ্যের বাড়তি শেয়ার নিয়ে প্রশ্ন রাজ্যপালের, দেখতে চাইলেন নথি]

ঠিক কী কারণে আগুন লাগল তা এখনও জানা যায়নি। ওই বহুতলের মালিক উপস্থিত না থাকায় ক্ষয়ক্ষতির পরিমাণও এখনই আন্দাজ করা সম্ভব নয়। তবে, পুরনো এই বহুতলটি ভেঙে পড়ার একটা আশঙ্কা তৈরি হয়েছে। সেটাই আপাতত চিন্তায় রাখছে দমকল কর্মীদের। পাশাপাশি, ঘিঞ্জি এলাকা হওয়ায় পাশের বাড়িগুলি নিয়েও চিন্তায় দমকল কর্মীরা। আগুন যাতে ছড়িয়ে না পড়ে, তা নিশ্চিত করার চেষ্টা করছেন তাঁরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement