Advertisement
Advertisement
Fire

বড়বাজারের বহুতলে ভয়াবহ আগুন, ধোঁয়ায় ঢাকল এলাকা

ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে গিয়ে প্রবল বেগ পেতে হচ্ছে দমকল কর্মীদের।

Massive fire broke out at Bara Bazar
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 25, 2024 4:58 pm
  • Updated:June 25, 2024 7:34 pm

অর্ণব আইচ: খাস কলকাতার বড়বাজারের মেহতা বিল্ডিংয়ের চারতলায় আগুন। কালো ধোঁয়ায় মুড়েছে এলাকা। ঘটনাস্থলে দমকলের ৪ টি ইঞ্জিন। ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে গিয়ে প্রবল বেগ পেতে হয় দমকল কর্মীদের। যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টায় তাঁরা। 

বড়বাজার ঘিঞ্জি এলাকা। মঙ্গলবার দুপুরে বড়বাজারের মেহেতা বিল্ডিংয়ের চারতলা থেকে আগুন বের হতে দেখা যায়। মুহুর্তে কালো ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। খবর দেওয়া হয় দমকলে। তবে ইঞ্জিন পৌঁছনোর আগেই ছড়িয়ে পড়ে আগুন। ঘটনাস্থলে পৌঁছে যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করেন আধিকারিকরা। তাঁদের লক্ষ্য ছিল, কোনওভাবেই যেন আগুন আশেপাশে ছড়িয়ে না পড়ে। শেষ পাওয়া খবর অনুযায়ী, আগুন নিয়্ন্ত্রণে। তবে এখনও পুরোপুরি নেভানো যায়নি। 

Advertisement

Advertisement

[আরও পড়ুন: অতিশীর পাশে সাগরিকা-মহুয়ারা, AAP মন্ত্রীর অনশনে TMC প্রতিনিধি দল]

প্রসঙ্গত, মেহেতা বিল্ডিংয়ে একাধিক ওষুধের দোকান রয়েছে। এছাড়াও বিভিন্ন সামগ্রীর দোকান ও গুদাম রয়েছে। এদিনের অগ্নিকাণ্ডে ঠিক কতটা ক্ষতি হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে, অনেক টাকার সামগ্রী নষ্ট হয়েছে। দমকলের আধিকারিকরা জানিয়েছেন, আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি। আগুন পুরোপুরি না নেভা পর্যন্ত অগ্নিকাণ্ডের কারণ জানা সম্ভব নয়। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিট থেকেই এই ঘটনা।

[আরও পড়ুন: ‘গণতন্ত্রকে ধ্বংস করে ভালোবাসা দেখাচ্ছে!’ জরুরি অবস্থার ৪৯ বছরে কংগ্রেসকে নিশানা মোদির

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ