BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

২৪ ঘণ্টার ব্যবধানে ফের অগ্নিকাণ্ড পার্ক স্ট্রিটে , কালো ধোঁয়ায় ঢেকেছে এলাকা

Published by: Tiyasha Sarkar |    Posted: June 8, 2021 3:20 pm|    Updated: June 8, 2021 3:59 pm

Massive fire broke out in a building in Park street | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্কস্ট্রিটে (Park Street) ফের ভয়াবহ অগ্নিকাণ্ড। এপিজে হাউসের ভিতর থেকে অর্ণগল বেরচ্ছে ধোয়া। আগুনের (Fire) তীব্রতায় ভেঙে পড়ছে কাঁচ। ইতিমধ্যেই পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের আটটি ইঞ্জিন। 

জানা গিয়েছে, মঙ্গলবার বেলা ২ টো নাগাদ এপিজে হাউস থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। প্রথমে ঘটনাস্থলে যায় দমকলের ৫ টি ইঞ্জিন। তবে ততক্ষণে ছড়িয়ে পড়েছে আগুন। আগুনের তীব্রতায় একের পর এক ভেঙে পড়ছে কাঁচ। ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা। এই পরিস্থিতিতে কাজ শুরু করতেও বেশ বেগ পেতে হয় দমকলকর্মীদের। প্রথমে কাঁচ ভেঙে আগুন আয়ত্তে আনার চেষ্টা করে তাঁরা। আগুনের ভয়াবহতা এতটাই বেশি ছিল যে পরবর্তীতে আরও ৩ টি ইঞ্জিন যায় ঘটনাস্থলে। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও আয়ত্তে আসেনি আগুন। 

[আরও পড়ুন: ‘অভিষেক বিজেপিতে এলে আমি তৃণমূলে যাব’, দলবদলের জল্পনা উড়িয়ে মন্তব্য সৌমিত্র খাঁ’র

যে বহুতলে এই অগ্নিকাণ্ড ঘটেছে সেখানে ব্যাংক-সহ একাধিক সংস্থার অফিস রয়েছে। কাঠ ও কাপড়ের দোকানও রয়েছে। ফলে ব্যাপক ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। কাঠ থেকে আগুন ছড়িয়ে পড়ার সম্ভাবনাও প্রবল। তবে বিধিনিষেধের কারণে বর্তমানে বহু দোকান বন্ধ। ফলে ওই বহুতলে কেউ আটকে পড়েনি বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। কী থেকে এই অগ্নিকাণ্ড তা এখনও জানা যায়নি। দমকল কর্মীরা জানিয়েছেন, আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসার পরই অগ্নিকাণ্ডের কারণ জানা সম্ভব হবে। উল্লেখ্য, গতকাল অর্থাৎ সোমবারই পার্ক স্ট্রিটের একটি শাড়ির গুদামে আগুন লাগে। পরিস্থিতি আয়ত্তে আনতে আনতে কার্যত হিমশিম খেতে হয় দমকল কর্মীদের। সপ্তাহখানেক আগেও ঘটেছে একই ঘটনা। অগ্নিনির্বাপন ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠছে। আগুন আয়ত্তে আসার পর সব খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।  

[আরও পড়ুন: ভোটে উসকানিমূলক মন্তব্যের অভিযোগ খারিজের দাবিতে তৃণমূলের বিরুদ্ধে হাই কোর্টে মিঠুন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement