BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

অতিমারীর হাত থেকে রক্ষা করুক আনন্দের উৎসব, ‘বিজয়া’র শুভেচ্ছা জানিয়ে টুইট রাজ্যপালের

Published by: Biswadip Dey |    Posted: October 25, 2020 11:23 am|    Updated: October 25, 2020 12:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবমীর সকালেই তিথি মেনে সকলকে বিজয়ার (Vijayadashami) শুভেচ্ছা জানালেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। সেই সঙ্গে আশাপ্রকাশ করলেন এই আনন্দের উৎসব অতিমারীর খারাপ প্রভাবের হাত থেকে সকলকে রক্ষা করতে পারবে। এদিন সকালে করা তাঁর টুইটে রাজ্যপাল লেখেন, ‘‘সকলকে বিজয়া দশমীর শুভেচ্ছা ও শুভ কামনা। এই মহাপর্ব মন্দের উপরে ভালোর জয় এবং অসত্যের উপরে সত্যের জয়কে চিহ্নিত করে। এই আনন্দ উৎসব অতিমারীর খারাপ প্রভাবের হাত থেকে সকলকে রক্ষা করুক। আমাদের সকলের জন্য নিয়ে আসুক শান্তি, সমৃদ্ধি, এবং সুখ।’’

রবিবারের সকালেই তিথি অনুযায়ী বিজয়া দশমী পড়ে গিয়েছে। তারপরই তাঁর টুইটটি করেন রাজ্যপাল। প্রসঙ্গত, এর আগে মহাসপ্তমীর সকালেও টুইট করে সকলকে শুভেচ্ছা জানিয়েছিল‌েন রাজ্যপাল। ওইদিন দু’টি টুইট করেন তিনি। প্রথম টুইটে তিনি লেখেন, “মা দুর্গা সমস্ত দুঃখ, যন্ত্রণা দূর করবেন। মা দুর্গা সবসময় তাঁর ভক্তদের সাহস জোগান। ভয়কে দূরে সরিয়ে চলতে সাহায্য করেন। মায়ের কাছে প্রার্থনা সমস্ত অশুভ শক্তিকে সরিয়ে সকলকে ভয় মুক্ত করুন।” সাধারণ মানুষের উদ্দেশ্যে পরের টুইটটি করেন তিনি। সকলকে সচেতন থাকতে বলেন, সতর্ক থাকার পরামর্শ দেন। করোনার সঙ্গে লড়াই করতে সমস্ত স্বাস্থ্যবিধি মানতে বলেন।

[আরও পড়ুন: করোনা কালে ঐতিহ্যের ছোঁয়াটুকু রেখেই ইছামতীতে বিসর্জন, দর্শক প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ]

প্রসঙ্গত, চতুর্থীতেই ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছিল ৪ হাজারের গণ্ডি। তারপর থেকে তা ঊর্ধ্বমুখীই। উৎসবের মরশুমে রাজ্যের করোনা পরিস্থিতি যে আরও ভয়াবহ রূপ নিতে পারে এমন আশঙ্কা আগেই প্রকাশ করেছিলেন বিশেষজ্ঞরা। সতর্কতার কথা মাথায় রেখে চলতি বছর মণ্ডপে দর্শনার্থী প্রবেশের ক্ষেত্রে জারি হয়েছে নিষেধাজ্ঞা। বাইরে বেরলেই মাস্ক ব্যবহারের উপর দেওয়া হচ্ছে জোর। মেনে চলতে বলা হচ্ছে সামাজিক দূরত্ব। সেই সঙ্গে কাছে স্যানিটাইজার রাখারও পরামর্শ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ‘তোমাদের ছেড়ে থাকতে পারব না’, যুব মোর্চার পদ থেকে ইস্তফার সিদ্ধান্ত বদলের পর দাবি সৌমিত্রর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement