BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

বন্ধ কালীঘাট পার্ক, বৃদ্ধের অভিযোগ পেয়ে চটে লাল মেয়র

Published by: Subhamay Mandal |    Posted: February 16, 2020 6:48 pm|    Updated: February 16, 2020 6:48 pm

An Images

ফাইল চিত্র

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরবাসীর সঙ্গে জনসংযোগ বাড়াতে দায়িত্বে এসে ‘টক টু মেয়র’ কর্মসূচি নিয়েছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। রাজনৈতিক মহলের মতে, এটা ছিল মেয়রের মাস্টারস্ট্রোক। হেল্পলাইন নম্বর চালুর পর প্রত্যেক শনিবার জনতার অভাব-অভিযোগ শুনতে ল্যান্ডলাইনের রিসিভার কানে বসে পড়তেন মেয়র। কিন্তু দিনদিন অভিযোগের বহর বাড়তেই মেজাজ হারাতে শুরু করলেন ফিরহাদ। শনিবার এমনই দৃশ্য দেখা গেল কলকাতা পুরসভায়।

এদিন ‘টক টু মেয়র’ করতে গিয়ে দফায় দফায় মেজাজ হারান মেয়র। ৬৭ বছরের এক বৃদ্ধ ফোনে অভিযোগ জানালেন, তাঁর এলাকায় একটি পার্ক বন্ধ করে দেওয়া হয়েছে। অভিযোগ শুনেই পুর আধিকারিকদের উপর ক্ষোভ প্রকাশ করেন ফিরহাদ। অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন মেয়র। কালীঘাটের বাসিন্দা নরেনকুমার মজুমদার ফোনে মেয়রকে জানান, তাঁর এলাকায় দীর্ঘদিন ধরেই বন্ধ কালীঘাট পার্ক। আধিকারিকদের কাছে বিষয়টি বিশদে জানতে চান মেয়র। আধিকারিকরা পালটা বলেন, এই অভিযোগ মিথ্যে। আর তাতেই চটে লাল হয়ে যান ফিরহাদ। ধমক দিয়ে আধিকারিকদের বলেন, ‘৬৭ বছরের বৃদ্ধ কি মিথ্যে কথা বলছেন? আপনার কোনও খবরই রাখেন না পার্কের!’

[আরও পড়ুন: শরীরচর্চায় মন দিন, RSS-এর পথে হেঁটে নেতা-কর্মীদের বার্তা আলিমুদ্দিনের]

অভিযোগ পেয়ে মেয়রের নির্দেশ, এবার থেকে শহরের পার্কগুলির তদারকি করবে সংশ্লিষ্ট বরোগুলি। পাশাপাশি পার্কের অবস্থা নিয়ে আধিকারিকদের দ্রুত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশও দেন মেয়র। একইসঙ্গে এদিন বেআইনি নির্মাণ নিয়ে অভিযোগ পান মেয়র।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement