BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খাস কলকাতায় মানসিক ভারসাম্যহীন বৃদ্ধাকে ধর্ষণ, গ্রেপ্তার প্রতিবেশী

Published by: Paramita Paul |    Posted: October 16, 2021 5:43 pm|    Updated: October 16, 2021 6:14 pm

Mentally challenged elderly woman raped in Kolkata | Sangbad Pratidin

অর্ণব আইচ: উৎসবের মরশুমে কলকাতা শহরে শারীরিক নির্যাতনের শিকার হলেন এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধা। চারু মার্কেট থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ। মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে চারু মার্কেট থানা এলাকার বাসিন্দা ৬৫ বছরের ওই বৃদ্ধা। মানসিক ভারসাম্য হারিয়েছেন তিনি। নির্যাতিতার পরিবারের দাবি, এদিন সকালে ওই বৃদ্ধাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় স্থানীয় এক যুবক। তার পরই নির্জনস্থানে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কিছুক্ষণ পর তিনি রক্তাক্ত অবস্থায় বাড়িতে ফিরে আসেন। তাঁর শারীরিক অবস্থা দেখে পরিবারের সদস্যদের  সন্দেহ হয়। জিজ্ঞাসা করতে নির্যাতিতা গোটা ঘটনার কথা জানান। খবর পান এলাকাবাসীও।

[আরও পড়ুন: আর জি কর মেডিক্যালে জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি অব্যাহত, চিকিৎসা পরিষেবায় ধাক্কা]

Ex-govt staffer spits on mother, gets arrested after his brother secretly records clip
প্রতীকী ছবি।

এর পরই চারু মার্কেট থানায় অভিযোগ দায়ের হয়। এদিকে স্থানীয় বাসিন্দারা অভিযুক্তের খোঁজ শুরু করেন। পরে অভিযুক্ত সুজিত ঘোষকে গ্রেপ্তার করে পুলিশ। শারীরিক পরীক্ষার জন্য নির্যাতিতাকে হাসপাতালে পাঠানো হয়েছে। খাস কলকাতায় দিনে দুপুরে ঘটে যাওয়া এই ঘটনা আতঙ্ক বাড়িয়েছে। 

NCB superintendent arrested in alligation of sexual harassment
ছবি: প্রতীকী

প্রসঙ্গত, দিন কয়েক আগে বর্ধমানে শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন এক মহিলা। ,গত বুধবার গলসি থেকে বর্ধমানে গিয়েছিলেন নির্যাতিতা মহিলা। তাঁর স্বামী একটি বেসরকারি কারখানায় কাজ করেন। স্বামীর সঙ্গে দেখা করতেই বর্ধমানে গিয়েছিলেন বলেই জানা গিয়েছে। যানবাহন না মেলায় রাত্রে বাড়ি ফিরতে পারেননি তিনি। বাধ্য হয়ে বর্ধমান স্টেশন সংলগ্ন এলাকায় শুয়েছিলেন তিনি। সেখান থেকে তাঁকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: কলকাতার নামী রেস্তরাঁয় খাওয়াদাওয়া চলাকালীন অগ্নিকাণ্ড, ব্যাপক আতঙ্ক মল্লিক বাজারে

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে