BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দীর্ঘক্ষণ মেট্রো পরিষেবা বন্ধ থাকায় চূড়ান্ত ভোগান্তি নিত্যযাত্রীদের

Published by: Sulaya Singha |    Posted: December 21, 2018 6:51 pm|    Updated: December 21, 2018 6:51 pm

Metro service disrupted

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ম ব্যস্ত দিনে ফের ব্যাহত মেট্রো চলাচল। শুক্রবার বিকেলে চাঁদনি চক মেট্রো স্টেশনের কাছে ডাউন লাইনে ফাটল ধরা পড়ে। যার জেরে ময়দান থেকে চাঁদনি চক পর্যন্ত বন্ধ হয়ে যায় মেট্রো চলাচল।

[নতুন বছরের আগে হচ্ছে না রথযাত্রা! হাই কোর্টের রায়ে ব্যাকফুটে বিজেপি]

এদিন বিকেলে শহরের অন্যতম ব্যস্ত চাঁদনি চক মেট্রো স্টেশনের কাছে ডাউন লাইনে ফাটল দেখা দেয়। যার ফলে বেশ কিছুক্ষণের জন্য ময়দান থেকে চাঁদনি চক পর্যন্ত বন্ধ হয়ে যায় মেট্রো চলাচল। সেই সময় ময়দান থেকে কবি সুভাষ এবং সেন্ট্রাল থেকে নোয়াপাড়া পর্যন্ত মেট্রো চলছিল। মেট্রো পরিষেবা দ্রুত স্বাভাবিক করতে ঘটনাস্থলে পৌঁছান রেল আধিকারিকরা। ফাটল মেরামতির পর সন্ধে সাড়ে ছ’টা নাগাদ ফের দুদিকেই মেট্রো চলাচল শুরু হয়। কিন্তু বেশ খানিকক্ষণ মেট্রো বন্ধ থাকায় সমস্যায় পড়তে হয় নিত্যযাত্রীদের। চাঁদনি চকের মতো অফিস পাড়া থেকে দিনের এই সময়টায় অনেকেই মেট্রোয় বাড়ি ফেরেন। কিন্তু প্রায় ঘণ্টা খানেকের বেশি সময় মেট্রো বন্ধ হয়ে যাওয়ায় অনেকেই আটকে পড়েন স্টেশনে। তাছাড়া বড়দিনের জন্য সেজে উঠেছে পার্ক স্ট্রিট চত্বরও। সেখানেও ইতিমধ্যেই বিকেল ও সন্ধের দিকে ভিড় জমতে শুরু করছে। যাঁরা পার্ক স্ট্রিটের উদ্দেশে মেট্রোয় রওনা দিয়েছিলেন কিংবা পার্ক স্ট্রিট থেকে গন্তব্যে ফিরছিলেন, তাঁদেরও বিপাকে পড়তে হয়। মেট্রো রেলের গাফিলতিতে স্বভাবতই ক্ষুব্ধ সাধারণ যাত্রীরা।

একেতেই রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংকগুলির ডাকা ধর্মঘটে শুক্রবার বন্ধ সমস্ত ব্যাংকিং পরিষেবা। ব্যাংকের পাশাপাশি অনেক এটিএম-এর শাটারও নামানো। যে এটিএম-গুলি কাজ করছে তার বেশিরভাগে আবার টাকা নেই। ফলে নাজেহাল অবস্থা সাধারণ মানুষের। তার উপর মেট্রো পরিষেবা বন্ধ হওয়ায় ভোগান্তি চরমে ওঠে আমজনতার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে