BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মমতার কথা শুনবেন না, ঘরে থাকুন’, ফুলের বাজারে ভিড়ের ভিডিও টুইট করে আরজি বাবুলের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 11, 2020 9:22 am|    Updated: April 11, 2020 9:34 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যবসায়ীদের ক্ষতির কথা ভেবে কয়েকদিন আগেই ফুলের বাজার খোলার অনুমতি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এরপরই বিভিন্ন জায়গায় শুরু হয়েছে বিক্রি। কিন্তু এই অনুমতিই মানুষের জন্যই ভয়ংকর বিপদ ডেকে আনছে, শুক্রবার একটি ফুলের বাজারের ভিডিও টুইট করে এমনটাই বললেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। ব্যবসায়ীদের উদ্দেশ্যে সাফ বলেন, “আপনারা মুখ্যমন্ত্রীর কথা শুনবেন না।”

করোনা (Corona Virus) সংক্রমণ রুখতে দেশজুড়ে জারি লকডাউন। প্রথম পর্যায়ে কেন্দ্রের তরফে ২১ দিন  লকডাউন ঘোষণা করা হলেও কয়েকদিন আগেই সময়সীমা বাড়ানোর ইঙ্গিত দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। সংক্রমণের আতঙ্কে ঘরবন্দি দেশবাসী। এই পরিস্থিতিতে কয়েকদিন আগেই দিনের একটি নির্দিষ্ট সময়ে মিষ্টির দোকান খোলার অনুমতি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এরপর ফুলচাষি ও বিক্রেতাদের কথা মাথায় রেখে বাজার খোলার অনুমতি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই মতোই শুরু হয়েছে ফুল বিক্রি। এই পরিস্থিতিতে শুক্রবার হাওড়ায় ফুলের বাজারে ঠাসাঠাসি ভিড় নজরে পড়তেই গোটা ঘটনার ভিডিও টুইটারে পোস্ট করেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। বলেন, “দোষ বিক্রেতাদের নয়। বাজার খুললে সকলেই আসবেন।” সাধারণকে উদ্দেশ্য করে তিনি বলেন, “আমি অনুরোধ করছি মুখ্যমন্ত্রীর কথা শুনবেন না। এভাবে চলবে পরিস্থিতি সামাল দেওয়া অসম্ভব হয়ে উঠতে পারে।”

[আরও পড়ুন: লকডাউন বৃদ্ধির ইঙ্গিত পেয়ে প্রস্তুতি নবান্নে, ছাড় দেওয়া হল চা বাগান-সহ একাধিক ক্ষেত্রকে]

এদিন একাধিক টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী। দিলীপ ঘোষের পথে হেঁটে তিনিও তথ্য গোপনের অভিযোগ করেন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে। পাশাপাশি কেন এই তথ্য গোপন, তা নিয়ে প্রশ্নও তোলেন তিনি। সেইসঙ্গে তাঁর অভিযোগ, কেন্দ্র কিট পাঠানো সত্ত্বেও রাজ্য লাগাতার মিথ্য বলছে।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement