BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভরপেট খাবারের টোপ দিয়ে নাবালক পাচার, খাস কলকাতায় ধৃত ৩

Published by: Sayani Sen |    Posted: September 7, 2020 1:56 pm|    Updated: September 7, 2020 2:01 pm

An Images

অর্ণব আইচ: খাস কলকাতায় নাবালক পাচার চক্রের (Minor trafficking) পর্দাফাঁস। গোপন সূত্রে খবরের ভিত্তিতে স্ট্র্যান্ড রোড থেকে ২১ জন নাবালককে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঠিক কীভাবে বিহার থেকে কলকাতায় নিয়ে আসা হল তাদের, তা খতিয়ে দেখা হচ্ছে।

বেশ কয়েকজন নাবালককে বিহার থেকে কলকাতায় (Kolkata) নিয়ে আসা হবে, সে বিষয়ে আগেই খবর পেয়েছিল পুলিশ। সেই অনুযায়ী সোমবার সকালে স্ট্র্যান্ড রোডে হানা দেয় পুলিশবাহিনী। দূরপাল্লার বাস থেকে নামামাত্রই হাতেনাতে গ্রেপ্তার করা হয় তিনজনকে। ধৃতরা হল মহম্মদ এহসান। সে বাইশ বছর বয়সি। এছাড়াও রয়েছে বছর আঠাশের মহম্মদ আফজাল এবং ২৩ বছর বয়সি মহম্মদ চাঁদ। এছাড়াও তাদের সঙ্গে থাকা ২১ জন নাবালককে উদ্ধার করা হয়।

[আরও পড়ুন: মদ খাওয়া নিয়ে বচসা জের, বাবাকে খুন করে ঘরে নিশ্চিন্তে ঘুমোল ছেলে!]

পুলিশ সূত্রে খবর, প্রত্যেক নাবালকই বিহারের সমস্তিপুরের বাসিন্দা। তাদের কারও পরিবারে সেভাবে আর্থিক স্বচ্ছলতা নেই। অনেকেই ঠিক করে দু’বেলা খাবারও খেতে পারে না। কাজ দেওয়ার নাম করে মূলত বিহার থেকে কলকাতায় নিয়ে আসা হয় তাদের। প্রত্যেককে টাকার পাশাপাশি ভাল খাবারের প্রলোভন দেখানো হয়। এদের মধ্যে অনেককেই প্রাথমিকভাবে কলকাতার বিভিন্ন চায়ের দোকানে কাজের বন্দোবস্ত করে দেয় অভিযুক্তরা। কাজ দেওয়ার বিনিময়ে তাদের কাছ থেকে টাকাও হাতিয়ে নেওয়া হয়। এছাড়াও নানাভাবে অত্যাচারও করা হয় তাদের। ধৃত এই তিনজনকে জেরা করে আরও নানা তথ্য পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের। এই ঘটনার সঙ্গে আরও বড়সড় কোনও চক্র জড়িত বলেই অনুমান করা হচ্ছে। পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে।

[আরও পড়ুন: প্রবল গতিতে রেলিং ভেঙে উড়ে গিয়ে গাড়ি পড়ল কেষ্টপুর খালে, জলে ডুবে যাত্রীর মৃত্যু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement