BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডার্বি দেখে ফেরার পথে মৃত মোহনবাগান সমর্থক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 13, 2017 2:29 pm|    Updated: February 13, 2017 2:29 pm

Mohunbagan fan suffers fatal fall while returning after watching Derby match

আকাশনীল ভট্টাচার্য, ব্যারাকপুর: মোহনবাগানের অন্ধ ভক্ত সৌম্য। প্রিয় দলের ম্যাচ দেখতে সবসময়ই মুখিয়ে থাকতেন। কলকাতা হোক বা বারাসত, মোহনবাগানের ম্যাচ দেখতে ছুটে যেতেন তিনি। কিন্তু ফুটবলের প্রতি এই প্রেমই যেন প্রাণ কেড়ে নিল সৌম্যর। শিলিগুড়িতে ডার্বি ম্যাচ দেখে বাড়ি ফেরার পথে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মৃত্যু হল এই বাগান সমর্থকের। বড় ম্যাচের পর আর ঘরে ফেরা হল না তাঁর।

(ইসলামবাদের ‘কাশ্মীর নীতি’ নিয়ে প্রশ্ন তুললেন খোদ পাক কূটনীতিবিদ)

সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বরানগর স্টেশনে। মৃতের নাম সৌম্য মুখোপাধ্যায় (২২)। ডি ডি মন্ডল ঘাট রোডের বাসিন্দা সৌম্য সল্টলেকের আইইএমের ম্যানেজমেন্ট ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। সূত্রের খবর, গত শনিবার পাড়ার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে আই লিগে মোহনবাগান-ইস্টবেঙ্গল দ্বৈরথ দেখতে শিলিগুড়ি গিয়েছিলেন তিনি। রবিবারের ম্যাচ দেখে সেই বন্ধুদের সঙ্গেই পদাতিক এক্সপ্রেসে দক্ষিণেশ্বরের উদ্দেশ্যে রওনা দেন সৌম্য। এদিন সকাল আটটা নাগাদ তার দুই বন্ধু বরানগর স্টেশনে চলন্ত ট্রেন থেকে নেমে গেলেও সৌম্য নামতে পারেননি। বেসামাল হয়ে প্লাটফর্মে পড়ে থাকা আলুর বস্তায় বাধা পেয়ে ফের ট্রেনের গায়ে সজোরে ধাক্কা খান এবং প্ল্যাটফর্ম থেকে লাইনের উপর ছিটকে পড়েন। তাঁর কোমর ও পিঠে গুরুতর চোট লাগে।

16763577_10211210691838707_1505578931_o
শোকার্ত সৌম্যর পরিবার

(অনেক সেলিব্রেশনের মধ্যেও জন্মদিনে এই জিনিসটাই মিস করেন মীর)

দুই বন্ধু ও স্থানীয়রা আহত সৌম্যকে প্রথমে কামারহাটির সাগর দত্ত হাসপাতালে নিয়ে যান। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাঁকে সেখান থেকে কলকাতার আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সোমবার সকাল ১১টা ১৫ নাগাদ সৌম্যর মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে