BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনেও বিশেষ দিনে মায়ের মুখে ফুটবে হাসি, বাড়িতেই কেক পাঠাচ্ছে কনফেকশনারি

Published by: Tiyasha Sarkar |    Posted: May 10, 2020 6:27 pm|    Updated: May 10, 2020 6:27 pm

An Images

শুভময় মণ্ডল: লকডাউনে সব কিছু থমকে গেলেও বিশ্রাম নেই মায়েদের। উলটে আর পাঁচনা দিনের চেয়ে বন্দিদশায় খানিকটা বেশিই ব্যস্ত হয়ে পড়েছেন সকলের মা। তাই এই লকডাউনেও ‘মার্দাস ডে’-কে স্পেশ্যাল করে তুলতে বিশেষ উদ্যোগ নিল কলকাতার একটি কেক প্রস্তুতকারী সংস্থা। ভাগ্য সহায় থাকলে আপনার বাড়িতেও পৌঁছে যাবে উপহার!

কিন্তু ঠিক কী করছে ওই সংস্থা? জানা গিয়েছে, মায়ের সঙ্গে সেলফি তুলে তা আপলোড করতে হবে ওই সংস্থার অফিসিয়াল ফেসবুক পেজে। এরপর ছবি বাছাইয়ের দায়িত্বে থাকা বিচারকরা বেছে নেবেন সেরা ছবিগুলিকে। সেই ছবি-সহ কেকই পৌঁছে যাবে বাড়িতে।

mothers-day-cake-1

নাহ তবে এর জন্য এক পয়সাও খরচ করতে হবে না আপনাকে। কেক সংস্থার কর্ণধার প্রসেনজিৎ সাহা বলেন, “লকডাউনের কারণে সব কিছুই বন্ধ। কিন্তু তা সত্ত্বেও ‘মার্দাস ডে’-কে স্পেশ্যাল করতেই আমাদের এই পরিকল্পনা।” ইতিমধ্যেই বহু ছবি তাঁদের পেজে আপলোড হয়েছে বলেও জানালেন তিনি।

[আরও পড়ুন: করোনা যুদ্ধে পরাজিত ইতিহাসবিদ, সল্টলেকের হাসপাতালে মৃত্যু হরি বাসুদেবনের]

mothers-day-cake-2

লকডাউনের ব্যবসা প্রসঙ্গে প্রসেনজিৎবাবু জানান, প্রত্যেক বছর এই বিশেষ দিনে কেকের জন্য লাইন পড়ে সব দোকানে। কিন্তু এবছর বেকারি খুললেও পারমিশন নেই কেক রাখার। তাই অনেক কেক সংস্থাই খুলতে পারেননি তাদের আউটলেট। যার ফলে লোকসানে ব্যবসা। এই পরিস্থিতিতে কর্মচারীদের বেতনও দিতে হচ্ছে। সেই কারণেই অনলাইনে অর্ডার নেওয়া শুরু করছেন তাঁরা। তবে আজকের এই বিশেষ ভাবনা শুধুই মায়েদের মুখে হাসি ফোটানোর জন্য, এমনটাই বললেন তিনি।

[আরও পড়ুন: মায়েদের নামে ফ্লাইওভার থেকে একাধিক প্রকল্প, মাতৃদিবসের শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement