Advertisement
Advertisement

Breaking News

মমতা

‘মুখ্যমন্ত্রীর জায়গা রাস্তায় নয়, আপনি ঘরে থাকুন’, মমতাকে খোঁচা দিলীপের

রাজ্য হাসপাতালগুলিকে সাহায্য করছে না বলেও অভিযোগ দিলীপ ঘোষের।

MP Dilip Ghosh attacks Mamata Banerjee over Coronaoutbreak
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 26, 2020 10:22 am
  • Updated:March 26, 2020 11:19 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কের মাঝে এবার ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে(Mamata Banerjee) বিঁধলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। পরিস্থিতি মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। কেন্দ্রের দোষ না দেখে শান্তভাবে পরিস্থিতি মোকাবিলার পরামর্শও দেন। সেইসঙ্গে রাজ্যবাসীর পাশাপাশি মু্খ্যমন্ত্রীকেও ঘরে থাকার আবেদন জানান বিজেপি সাংসদ।

করোনা আতঙ্কে ত্রস্ত গোটা দেশ। জারি লকডাউন। রোগীদের পরিষেবা দেওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে হাসপাতালগুলি। কিন্তু এ রাজ্য হাসপাতালগুলিকে সবরকম সহযোগিতা করছে না, মাস্ক ও পর্যাপ্ত সামগ্রীর দাবিতে বেলেঘাটা আইডির বিক্ষোভের প্রসঙ্গ টেনে এমনই মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তাঁর কথায়, “মমতা বন্দ্যোপাধ্যায় এই পরিস্থিতিতেও কেন্দ্র কী দিচ্ছে তা নিয়ে ক্ষোভ প্রকাশ করে যাচ্ছেন। অন্য রাজ্যগুলি নিজেরাই ব্যবস্থা করছে। পরিস্থিতি মোকাবিলার সব রকম চেষ্টা করছে।” এই প্রসঙ্গে যোগী সরকারের প্রশংসাও করেন তিনি। করোনা মোকাবিলায় কেন মাত্র একটি হেল্প লাইন নম্বর চালু করল রাজ্য সরকার, তা নিয়েও প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ।

Advertisement

dilip

Advertisement

[আরও পড়ুন: সংবাদপত্র বিলিতে বাধা চান না মুখ্যমন্ত্রী, পুলিশকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ]

এদিন মুখ্যমন্ত্রীর হাসপাতালে সারপ্রাইজ ভিজিটকেও কটাক্ষ করেন বিজেপি সাংসদ। বলেন, “রাজ্যবাসীকে ঘরে থাকতে বলে আপনি নিজেই বেড়িয়ে পড়ছেন। মুখ্যমন্ত্রীর জায়গা রাস্তায় নয়। আপনি রাস্তায় না নেমে পুলিশের মাধ্যমে খবর নিন। পুলিশের পাশাপাশি সিভিক ভলান্টিয়রদের তল্লাশিতে নামান। নবান্ন বসে আপনি নজর রাখুন। তবেই নিয়ন্ত্রণে থাকবে সবকিছু।” এই পরিস্থিতিতে দিলীপ ঘোষের এই মন্তব্যের সমালোচনায় সরব সব মহল। 

[আরও পড়ুন: লকডাউনে দুধ কিনতে বেরনোয় ‘বেধড়ক মার’ পুলিশের, মৃত হাওড়ার যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ