৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মুখ্যমন্ত্রী হিসেবে এটাই ওনার শেষ ২১ জুলাই’, মমতাকে কটাক্ষ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 21, 2020 2:00 pm|    Updated: July 21, 2020 2:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরে একেবারেই আলাদাভাবে পালিত হচ্ছে তৃণমূলের ২১ জুলাই। কারণ, জমায়েত বন্ধ। বাধ্য হয়ে এবার ভারচুয়ালি বক্তৃতা দেবেন মুখ্যমন্ত্রী। এবার সেই সভা প্রসঙ্গেই মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) বিঁধলেন দিলীপ ঘোষ। বললেন, “মুখ্যমন্ত্রী হিসেবে এটাই ওনার শেষ ২১ জুলাই।”

প্রতিদিনই প্রাতঃভ্রমণে বের হন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মঙ্গলবার গিয়েছিলেন ইকো পার্কে। সেখান থেকেই শাসকদলকে বিঁধে সাংসদ বলেন, “যারা শহিদদের রক্তের বিনিময়ে সরকারে এসেছে, এখন তারা বিরোধী রাজনৈতিক দলের কর্মী আর সাধারণ মানুষকে শহিদ করছে।” ১৯৯৩ সালের সঙ্গে বর্তমান পরিস্থিতির কোনও ফারাক নেই বলেই এদিন মন্তব্য করেন তিনি। তাঁর কথায়,  “যাঁরা গণতন্ত্রের জন্য প্রাণ দিয়েছেন, তাঁদের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় শহিদ দিবসের নামে প্রহসন করছেন। বিরোধীদের মেরে টাঙিয়ে দেওয়া হচ্ছে। আর উনি শহিদ দিবস পালন করছেন।”  এরপরই ব্যঙ্গাত্মক ভঙ্গিমায় দিলীপবাবু বলেন, “এটাই মুখ্যমন্ত্রী হিসেবে দিদির শেষ ২১ জুলাই উদযাপন।” তাঁর এই মন্তব্যতেই স্পষ্ট যে, আসন্ন নির্বাচন নিয়ে আত্মবিশ্বাসী বিজেপি সাংসদ।

[আরও পড়ুন: নিয়ন্ত্রণের বাইরে সংক্রমণ, গোটা বর্ধমান শহরে লকডাউনের ভাবনা জেলা প্রশাসনের]

এরপরই লকডাউনের (Lockdown) নতুন নিয়মকে ‘হাস্যকর’ বলে দাবি করে সাংসদ বলেন, “যখন টানা তিন মাস লকডাউন হয়েছিল তখনও বিশেষ বিশেষ জায়গায় লোকজন ঘুরেছে। প্রশাসন কিছুই করিনি। আর যখন গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে এখন এসব সিদ্ধান্তের কোনও মানে নেই।” শহিদ দিবস প্রসঙ্গে দিলীপবাবুর এই মন্তব্য ভালভাবে নেননি অনেকেই। পালটা আক্রমণ করেছেন বিজেপির রাজ্য সভাপতিকেও।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে সহবাস স্ত্রীর, মেজাজ হারিয়ে মাসি ও মেসোশ্বশুরের গায়ে আগুন ধরাল যুবক!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement