BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

‘তৃণমূল ভোটের জন্য একটি সম্প্রদায়কে উত্‍সাহ দিচ্ছে’, ভিনধর্মে বিবাহিত বধূর মৃত্যুতে তোপ লকেটের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 20, 2020 9:11 pm|    Updated: November 20, 2020 9:11 pm

An Images

অর্ণব আইচ ও রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বাড়ির অমতে ভিনধর্মের যুবককে বিয়ের চার মাসের মধ্যে বধূর রহস্যমৃত্যুর ঘটনায় রাজনীতির রং। শুক্রবার হরিদেবপুরের জোকার এন ই রোডের বাড়িতে গিয়ে মৃতার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। তোপ দাগলেন মমতা সরকারকে।

জানা গিয়েছে, চার মাস আগে পাপিয়া নামে ওই বধূ বাড়ি থেকে বেরিয়ে আবুল কালাম মিদ্দা নামে এলাকারই এক যুবককে বিয়ে করেন। কিন্তু বিয়ের পর থেকে তাঁর উপর অত্যাচার শুরু করে স্বামী। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার ঘরের ভিতর থেকে উদ্ধার হয় পাপিয়ার ঝুলন্ত দেহ। স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন মৃতার বাপের বাড়ির লোকেরা। শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বধূর দেহ বের করতে দেওয়া হবে না, এই দাবি জানান তাঁরা। শেষ পর্যন্ত হরিদেবপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবস্থা আয়ত্তে আনে।

[আরও পড়ুন:প্রতিবেশীর লালসার শিকার স্ত্রী, প্রতিশোধ নিতে খুনের ছক স্বামীর! তারপর….]

এরপর শুক্রবার মৃতার পরিবারের সঙ্গে দেখা করেন লকেট চট্টোপাধ্যায়। বলে, “তৃণমূল ভোট ব্যাঙ্কের দিকে তাকিয়ে একটি সম্প্রদায়কে উত্‍সাহ দিচ্ছে। সঠিক তদন্ত না হলে হরিদেবপুর থানার সামনে বিক্ষোভ করা হবে।” পারিবারিক অশান্তিকে রাজনীতির রং দিচ্ছেন বিজেপি সাংসদ, অভিযোগ শাসকদলের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। বেশ কয়েকজন অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: রিহ্যাব থেকে ফিরলেও কমেনি মাদকাসক্তি! নেশাই প্রাণ কাড়ল একবালপুরের তরুণীর?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement