১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Nababarsha: নববর্ষের সকালে মন্দিরে মন্দিরে পুণ্যার্থীদের ঢল, শুভেচ্ছাবার্তা মোদি-মমতার

Published by: Sayani Sen |    Posted: April 15, 2022 9:17 am|    Updated: April 15, 2022 2:46 pm

Narendra Modi and Mamata Banerjee wishes in Nababarsha । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো বছরের ইতি। আরও একটি নতুন বছরের সূচনা। স্বাগত ১৪২৯। করোনার উদ্বেগ কাটিয়ে উৎসবের মেজাজে গোটা বাংলা। নববর্ষের (Nababarsha) সকাল থেকেই মন্দিরে মন্দিরে পুণ্যার্থীদের ঢল। হালখাতা, মিষ্টিমুখে গোটা দিন উদযাপনের পরিকল্পনা আমবাঙালির। বছরের প্রথম দিনে টুইটে শুভেচ্ছাবার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Nababarsha

বাংলা এবং ইংরাজি দুই ভাষাতেই দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। শুভেচ্ছাবার্তায় তিনি লেখেন, “পয়লা বৈশাখের শুভেচ্ছা। বিশেষ এই অনুষ্ঠানটি বাঙালির অসামান্য সংস্কৃতিকেই প্রকাশ করে। আমি আশা করি আগামী বছরটি আনন্দ, শান্তি ও সমৃদ্ধি নিয়ে আসবে। আমাদের সব ইচ্ছাপূরণ হোক। শুভ নববর্ষ।”

[আরও পড়ুন: একবারই দান করা যাবে শুক্রাণু ও ডিম্বাণু, কৃত্রিম প্রজননের নিয়মে বড় বদল আনল কেন্দ্র]

আর পাঁচটি উৎসবের মতো নতুন বছরেরর প্রথম দিনে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। টুইটে তিনি লেখেন, “শুভ নববর্ষ, ১৪২৯। নববর্ষে শুভ আনন্দে জাগো। সকলকে জানাই অনেক অনেক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন। সুস্থ থাকুন, ভাল থাকুন, আগামী দিনগুলি খুব আনন্দে কাটুক।”

এদিকে, নতুন বছরের প্রথম দিনে মন্দিরে মন্দিরে ভক্তদের ঢল। দক্ষিণেশ্বর, কালীঘাটে ভক্তদের ভিড় সামাল দেওয়াই কঠিন। নববর্ষের সকালে পুজো দিয়ে সকলের একটাই কামনা, ‘সকলকে ভাল রেখো মা।’ উল্লেখ্য,  বৃহস্পতিবার কালীঘাটে পুজো দেন মুখ্যমন্ত্রী। সকলের শুভকামনা করেন তিনি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ওপেন করবেন কে? হায়দরাবাদের বিরুদ্ধে টিম কম্বিনেশন নিয়ে চিন্তায় নাইটরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে